২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান : নলছিটিতে গরু চোর আটক ! উজিরপুরে মাইক্রেবাস নিয়ন্ত্রণ হারিয়ে চটপটির দোকান তছনছ, আহত ৪ বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক রত্না

বরিশালে মুক্তিযোদ্ধাকে হুমকি ! আতঙ্কিত হয়ে ঘটনাস্থলেই মৃত্যূ

আরিফিন রিয়াদ (বরিশাল) প্রতিনিধি ॥ সালিশ বৈঠকে প্রতিপক্ষের লোকজনের হুমকি ও ঘরের ওপর ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় আতংকিত হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন বেপারী (৬৬)। শনিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার উত্তর বিজয়পুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

মৃত আলমগীর হোসেন বেপারী চাঁদশী ইউনিয়নের দক্ষিণ নাঠৈ গ্রামের বাসিন্দা। অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মৃত আলমগীর হোসেন বেপারীর পুত্র জাহিদ হোসেন সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান, শনিবার সকালে উত্তর বিজয়পুর গ্রামে বসবাসরত তার আপন চাচা সিরাজুল ইসলাম বেপারীর বাড়িতে পারিবারিক বিরোধ মীমাংসার জন্য যান তার পিতা মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন, আরেক চাচা মোক্তার হোসেন ও নিকট আত্মীয় কাঞ্চন সরদার।

সেখানে প্রতিপক্ষ আলমগীর উকিল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার (জাহিদ) পিতা মুক্তিযোদ্ধা আলমগীর হোসেনের উপর চড়াও হয়ে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করেন। একপর্যায়ে আলমগীর উকিলের ভয়ে তার (জাহিদ) পিতা মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন চাচা সিরাজুল ইসলামের ঘরে আশ্রয় গ্রহন করেন। এসময় ঘরের উপর ইটপাটকেল নিক্ষেপ করে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশের চেষ্টা চালায় প্রতিপক্ষ আলমগীর উকিল।
জাহিদ হোসেন অভিযোগ করে আরও বলেন, প্রতিপক্ষ আলমগীর উকিলের হুমকি ও ঘরের ওপর ইট-পাটকেল নিক্ষেপসহ দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করতে চাওয়ায় তার (জাহিদ) পিতা মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন বেপারী আতংকিত হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেছেন।

অভিযুক্ত আলমগীর উকিল মুক্তিযোদ্ধাকে হুমকি দেয়ার অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ