১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

করোনায় জেলা আইনজীবী সমিতির সভাপতির মৃত্যু ! 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। করোনা নামক প্রাণঘাতী ভাইরাস কেড়ে নিলো চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলমগীর হোসেনের প্রাণ। সোমবার (৫ই জুলাই) বিকাল আনুমানিক সাড়ে ৩টার সময় রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)৷ মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। তিনি দামুড়হুদা উপজেলার বড়দুধপাতিলা গ্রামের মৃত আতাহার বিশ্বাসের ছেলে। তবে বর্তমানে তিনি চুয়াডাঙ্গা পৌরশহরের কোর্টপাড়া এলাকায় বসবাস করতেন।

গত ১৮ই জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়ার পর ১৯শে জুন তার রিপোর্ট পজিটিভ আসে। উন্নত চিকিৎসার জন্য ২১শে জুন তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাকালে সম্প্রতি তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে বলে চিকিৎসক জানিয়েছেন৷ এরই মাঝে সোমবার বিকালে তার মৃত্যু হয়।

অ্যাড. আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলার এক পরিচিত মুখ। তিনি চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বর্তমান সভাপতি ছিলেন। এর আগেও তিনি জেলা আইনজীবী সমিতির ২বার সাধারণ সম্পাদক ও ২বার সভাপতির দায়িত্ব পালন করেন বলে জানা গেছে৷ এছাড়া তিনি জেলা লোকমোর্চার বর্তমান সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে জেলা আইনজীবী সমিতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। মঙ্গলবার (৬ই জুলাই) সকাল ১০টার সময় চুয়াডাঙ্গা রেলস্টেশন এলাকার জান্নাতুল মওলা কবরস্থানে মরহুমের দাফনকার্য সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

সর্বশেষ