১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুর থানার নতুন ওসি আলী আরশাদ, ওসি-তদন্ত মমিন উদ্দিন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না : বরিশালের উজিরপুর মডেল থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মো. আলী আরশাদ এবং পরিদর্শক (তদন্ত) হিসেবে মো. মমিন উদ্দিন দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যার পরে উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদান করে দায়িত্বভার বুঝে নেন মো. আলী আরশাদ। এর আগে এদিন সকালে জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন তাকে উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদানের আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন উজিরপুর মডেল থানার নবাগত পরিদর্শক (তদন্ত) মো. মমিন উদ্দিন। তিনি গত রবিবার (৪ জুলাই) এই থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে তিনি জেলার মেহেন্দিগঞ্জ থানায় কর্মরত ছিলেন।

থানার নবাগত পরিদর্শক (তদন্ত) মো. মমিন উদ্দিন জানান, নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করা মো. আলী আরশাদ এর আগে বরিশাল জেলা কোর্ট পুলিশের পরিদর্শক এর দায়িত্ব পালন করেছেন। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাসিন্দা।

প্রসঙ্গত, হত্যা মামলার একমাত্র আসামিকে (নারী) রিমান্ডে এনে শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ ওঠায় গত সোমবার উজিরপুর মডেল থানার ওসি মো. জিয়াউল আহসান এবং পরিদর্শক (তদন্ত) মাইনুল ইসলামকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

সর্বশেষ