১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

বরিশালে ২৪ ঘন্টায় ৯ স্বাস্থ্যকর্মী সহ ১৭৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু-৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণীঃ

৯ স্বাস্থ্যকর্মীসহ গত ২৪ ঘন্টায় বরিশাল জেলায় নতুন করে ১৭৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশাল জেলায় মোট ৮ হাজার ৭০৩জনের করোনা শনাক্ত হলো।

 

এছাড়া গেলো ২৪ ঘন্টায় বরিশাল জেলায় মৃত ৪ জন ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। যা নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ১৩৬।

 

মৃত হওয়া ব্যক্তিদের মধ্যে ১ জন বরিশালের মেহেন্দিগঞ্জে,১ জন গৌরনদী, ১ জন বাকেরগঞ্জ ও বাকী ১জন বরিশাল নগরের গণপাড়া এলাকার বাসিন্দা।

 

এছাড়া মঙ্গলবার (০৬ জুলাই) একদিনে ৪১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থতা লাভ করেছে। ফলে এ পর্যন্ত বরিশাল জেলায় মোট ৬ হাজার ৬৫৪ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

 

মঙ্গলবার (০৬ জুলাই) দিবাগত রাতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের মিডিয়া সেল সূত্রে জানাগেছে,নতুন ১৭৩ জনের মধ্যে সবথেকে বেশি ১০৪ জন শনাক্ত হয়েছে বরিশাল সিটি করপোরেশন এলাকায়, আর সবথেকে কম ২ জন শনাক্ত হয়েছে বরিশাল সদর ও বানারিপাড়া উপজেলায়।

 

শনিবার শনাক্তদের মধ্যে ৩ জন হাসপাতালে ভর্তি হয়েছে বাকি ১৬৭ জন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন, এছাড়া ৩ জন মৃত্যুবরণ করেছেন।। আর সুস্থ হওয়াদের মধ্যে ১ জনকে হাসপাতালে ও ৪০ জন বাড়িতে থেকে চিকিৎসা নিয়েছেন।

 

উল্লেখ্য এ পর্যন্ত বরিশাল জেলায় ৩ হাজার ৬৬৯ জন বিদেশগামীদের নমুনা সংগ্রহ করা হয়েছে, যারমধ্যে ১৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।

সর্বশেষ