২৫শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রেমে ব্যর্থ হয়ে মানসিক রোগী তালতলীর ইমরান বরিশালে প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় ৩ সহকারী শিক্ষকের বিরুদ্ধে মামলা দাফনের ৩৫ দিন পর মানসুরার লাশ উত্তোলন ! মঠবাড়িয়ায় রক্ষণাবেক্ষনের অভাবে হারিয়ে যাচ্ছে ২‘শ বছরের ঐতিহ্য “কুঠিবাড়ি” ভুতুড়ে অমাবস্যা--- বিজন বেপারী গলাচিপার চেয়ারম্যান-ইউএনও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান ও প্রশাসন নির্বাচিত বিশ্ব মানবতার শ্রেষ্ঠতম শিক্ষক হজরত মুহাম্মদ (সা.) --হাফিজ মাছুম আহমদ দুধরচকী বরগুনায় মোটরসাইকেল চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বরিশালে আটক চোর নিয়ে চুরির মালামাল উদ্ধার পিরোজপুর থানা পুলিশকে ৭০ হাজার টাকা ঘুষ দিয়েও মামলার চার্জশীটে ব্যবসায়ীর নাম

বরিশালে ২৪ ঘন্টায় ৯ স্বাস্থ্যকর্মী সহ ১৭৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু-৪

বরিশাল বাণীঃ

৯ স্বাস্থ্যকর্মীসহ গত ২৪ ঘন্টায় বরিশাল জেলায় নতুন করে ১৭৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশাল জেলায় মোট ৮ হাজার ৭০৩জনের করোনা শনাক্ত হলো।

 

এছাড়া গেলো ২৪ ঘন্টায় বরিশাল জেলায় মৃত ৪ জন ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। যা নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ১৩৬।

 

মৃত হওয়া ব্যক্তিদের মধ্যে ১ জন বরিশালের মেহেন্দিগঞ্জে,১ জন গৌরনদী, ১ জন বাকেরগঞ্জ ও বাকী ১জন বরিশাল নগরের গণপাড়া এলাকার বাসিন্দা।

 

এছাড়া মঙ্গলবার (০৬ জুলাই) একদিনে ৪১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থতা লাভ করেছে। ফলে এ পর্যন্ত বরিশাল জেলায় মোট ৬ হাজার ৬৫৪ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

 

মঙ্গলবার (০৬ জুলাই) দিবাগত রাতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের মিডিয়া সেল সূত্রে জানাগেছে,নতুন ১৭৩ জনের মধ্যে সবথেকে বেশি ১০৪ জন শনাক্ত হয়েছে বরিশাল সিটি করপোরেশন এলাকায়, আর সবথেকে কম ২ জন শনাক্ত হয়েছে বরিশাল সদর ও বানারিপাড়া উপজেলায়।

 

শনিবার শনাক্তদের মধ্যে ৩ জন হাসপাতালে ভর্তি হয়েছে বাকি ১৬৭ জন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন, এছাড়া ৩ জন মৃত্যুবরণ করেছেন।। আর সুস্থ হওয়াদের মধ্যে ১ জনকে হাসপাতালে ও ৪০ জন বাড়িতে থেকে চিকিৎসা নিয়েছেন।

 

উল্লেখ্য এ পর্যন্ত বরিশাল জেলায় ৩ হাজার ৬৬৯ জন বিদেশগামীদের নমুনা সংগ্রহ করা হয়েছে, যারমধ্যে ১৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ