২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

বরিশালে ২৪ ঘন্টায় ৯ স্বাস্থ্যকর্মী সহ ১৭৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু-৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণীঃ

৯ স্বাস্থ্যকর্মীসহ গত ২৪ ঘন্টায় বরিশাল জেলায় নতুন করে ১৭৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশাল জেলায় মোট ৮ হাজার ৭০৩জনের করোনা শনাক্ত হলো।

 

এছাড়া গেলো ২৪ ঘন্টায় বরিশাল জেলায় মৃত ৪ জন ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। যা নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ১৩৬।

 

মৃত হওয়া ব্যক্তিদের মধ্যে ১ জন বরিশালের মেহেন্দিগঞ্জে,১ জন গৌরনদী, ১ জন বাকেরগঞ্জ ও বাকী ১জন বরিশাল নগরের গণপাড়া এলাকার বাসিন্দা।

 

এছাড়া মঙ্গলবার (০৬ জুলাই) একদিনে ৪১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থতা লাভ করেছে। ফলে এ পর্যন্ত বরিশাল জেলায় মোট ৬ হাজার ৬৫৪ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

 

মঙ্গলবার (০৬ জুলাই) দিবাগত রাতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের মিডিয়া সেল সূত্রে জানাগেছে,নতুন ১৭৩ জনের মধ্যে সবথেকে বেশি ১০৪ জন শনাক্ত হয়েছে বরিশাল সিটি করপোরেশন এলাকায়, আর সবথেকে কম ২ জন শনাক্ত হয়েছে বরিশাল সদর ও বানারিপাড়া উপজেলায়।

 

শনিবার শনাক্তদের মধ্যে ৩ জন হাসপাতালে ভর্তি হয়েছে বাকি ১৬৭ জন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন, এছাড়া ৩ জন মৃত্যুবরণ করেছেন।। আর সুস্থ হওয়াদের মধ্যে ১ জনকে হাসপাতালে ও ৪০ জন বাড়িতে থেকে চিকিৎসা নিয়েছেন।

 

উল্লেখ্য এ পর্যন্ত বরিশাল জেলায় ৩ হাজার ৬৬৯ জন বিদেশগামীদের নমুনা সংগ্রহ করা হয়েছে, যারমধ্যে ১৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।

সর্বশেষ