২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় কাঁচা বাজার সড়ানো হয়নি উন্মুক্ত স্থানে ভোলায় লকডাউনে স্বাস্থ্যবিধি প্রতিপালনে মাঠে রেড ক্রিসেন্ট উজিরপুরে কথিত চিকিৎসকের ভুল চিকিৎসায় নিখিল নামের এক যুবকের মৃত্যু ঈদের ৫ ম দিন এটিএন বাংলায় সামিনা - সিদ্দিকের 'মানবিক কসাই' কাজীরহাটে ডিবির অভিযানে ইয়াবা সহ মাদককারবারী আটক পরামর্শঃ জমির রেকর্ড বা খতিয়ানের ভুল সংশোধনের পদ্ধতি বরিশালে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় যুবকের মৃত্যূ উজিরপুরের হারতায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যূ বরিশাল সিটি করপোরেশনের স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহণ সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষ্যে জীবননগরে মোবাইল কোর্ট অব্যাহত

সশস্ত্র নারী সন্ত্রাসী ছালেহা বেগমসহ গ্রেফতার-৬

বরিশাল বাণী ডেস্ক:  শুক্রবার (৯ জুলাই) একটি বসতঘরে অস্ত্রশস্ত্র নিয়ে কয়েকজন সন্ত্রাসীর  হামলার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা নিয়ে সমালোচনামুখর হয়ে উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম।
এ ঘটনায় তৎপর হয়ে উঠে সিলেটের কানাইঘাট থানা পুলিশ। শনিবার (১০ জুলাই) দুপুরে অভিযান চালিয়ে বসতঘরে হামলা ও ভাঙ্গচুরের ঘটনার নেতৃত্ব দানকারী ছালেহা বেগমসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অপর ৫জন হলেন, নাজমিন বেগম, নাসির উদ্দিন, সুমি বেগম, সুহাদা বেগম, রহিমা বেগম। তাদের বিরুদ্ধে আইনআনুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন থানার ওসি তাজুল ইসলাম।
এলাকাবাসীর কাছ থেকে জানা যায় দীর্ঘদিন ধরে বসত বাড়ীর জায়গা জমি নিয়ে কাড়াবাল্লা গ্রামের মৃত আব্দুন নুরের স্ত্রী এলাকার আলোচিত মহিলা গ্রেফতারকৃত ছালেহা বেগম (৪৫) এর সাথে তার ভাশুর মৃত তবারক আলীর পুত্র মইন উদ্দিন লথু ও ময়নুল গংদের মধ্যে বিরোধ চলে আসছিল।
এ নিয়ে আদালতে উভয় পক্ষের মধ্যে বেশ কয়েকটি মামলা বিচারধীন অবস্থায় রয়েছে। কয়েকদিন পূর্বে ছালেহা বেগম বসত বাড়ীর বিরোধ পূর্ন জায়গা থেকে বেশ কয়েকটি গাছ বিক্রি করেন। যারা গাছ কিনেছেন তারা গাছ কাটতে আসলে এতে বাধা প্রদান করেন ছালেহা বেগমের ভাশুর মইন উদ্দিন লথু ও ময়নুল গংরা। আপাতত গাছ না কেটে বিষয়টি সামাজিক সালিশের মাধ্যমে সমাধান করে দিবেন বলে এলাকার মুরব্বীয়ানরা উদ্যোগ নেন।
এর জের ধরে গত শুক্রবার বিকেল অনুমান ৫ টার দিকে ছালেহা বেগম তার ছেলে-মেয়ে সহ পরিবারের লোকজন হঠাৎ করে হাতে ধারালো দা ও লাঠিসোট নিয়ে ভাশুর মইন উদ্দিনের টিন সেটের ঘর ভাংচুর শুরু করলে প্রাণের ভয়ে বসত ঘর থেকে বের হয়ে যান তিনি।
এ সময় ছালেহা বেগম ও তার মেয়েরা, পরিবারের লোকজন হাতে ধারালো অস্ত্র নিয়ে নির্বিচারে মইন উদ্দিনের টিন সেটের ঘর ও আসবাবপত্র ভাংচুর করে গুড়িয়ে দেয়। অনেকের উপস্থিতিতে এ ঘটনা ঘটলেও ভয়ে কেউ প্রতিবাদ করতে পারেননি। তবে ভাংচুরের পুরো দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি আইডি থেকে ছড়িয়ে পড়লে তা ব্যাপক ভাইরাল হয় এবং পুরো এলাকা জুড়ে তোলাপাড় সৃষ্টি হয়।
এ ঘটনায় ক্ষতিগ্রস্থ বসত ঘরের মালিক মইন উদ্দিন লথু বাদী হয়ে কানাইঘাট থানায় শনিবার সকালে আলোচিত মহিলা ছালেহা বেগম সহ তার পরিবারের লোকজনদের আসামী করে অভিযোগ দায়ের করেন।
স্থানীয় অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেছেন দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরনের অপকর্ম করে যাচ্ছেন ছালেহা বেগম। মামলার ভয়ে তার বিরুদ্ধে এলাকায় কেউ কথা বলতে সাহস পাননা। প্রকাশ্যে তার মেয়েদের নিয়ে নিরীহ মইন উদ্দিনের বসত ঘর ভাংচুর করেছে সে।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ