৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নলছিটিতে নারীকে পিটিয়ে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠির নলছিটিতে পূর্ব শত্রুতার জের ধরে এক অসহায় নারী কাঞ্চন বিবি(৪৮) কে পিটিয়ে হাত ভেঙে দিল প্রতিপক্ষ সন্ত্রাসীরা  বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার(১০জুলাই) সকাল ৭টায়  নিজ খান বাড়ির ভিতরে বসে এ  ঘটনা ঘটে। আহত কাঞ্চন বিবি ওই থানার ৯ নং ইউনিয়নের ৪ নং ওয়ার্ড গোহাল কাঠি গ্রামের বাসিন্দা মোঃ বাবুল খানের স্ত্রী। বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
আহত সূত্রে জানা যায়, আহত স্বামী বাবুল খান প্রায় ১০/১২বছর যাবত ভাগিনার জমির পাশে সরকারি রাস্তার পাশে কলা গাছ লাগিয়ে দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসছে। ঘটনার আগের দিন নিজের লাগানো কলাগাছ থেকে এক ছড়া কলা কেটে আনে বাবুল খান। এ নিয়ে ওই  এলাকার মৃত মুনসুর আলীর ছেলে বাবুল খানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং কলাগাছ তাদের বলে দাবি করে। এনিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে বাবুল খানের স্ত্রী কাঞ্চন বিবির উপরে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মামুন খান, সুজন খান, সোহাগ খান, রোজিনা সহ অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসী হামলা চালায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন।
এ বিষয়ে আহত কাঞ্চন বিবি বলেন, বাড়ির জমা-জমি নিয়ে এ সন্ত্রাসীদের সাথে দীর্ঘদিন যাবত আমাদের বিরোধ চলে আসছিল।  হামলা পরেও বিভিন্ন মাধ্যমে আমাদের হুমকি-ধমকি দিয়ে আসছে। এ নিয়ে আমি ও আমার পরিবার প্রতিনিয়ত জীবনের ঝুঁকির মধ্যে দিন কাটাচ্ছি। শেবাচিমে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করা হবে বলেও গণমাধ্যমকর্মীদের তিনি আরো জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ