৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নিয়ামতিতে চেয়ারম্যান পদে গণমানুষের পছন্দের মানুষ ’বাদশা নিজামী’

বাকেরগঞ্জ প্রতিনিধি।। বাকেরগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়নের নির্বাচন শেষ হয়েছে গত ২১(জুন) ২০২১। বাকি ৩টি ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষণার আগেই বাকেরগঞ্জ এলাকায় নির্বাচনী আমেজ শুরু হয়ে গেছে। প্রচারে মাঠে নেমে পড়েছেন বাকেরগঞ্জ উপজেলার ৩টি ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা।

এই আলোচনার অনেকের মধ্যে অন্যতম প্রার্থী হচ্ছেন আওয়ামীলীগের নিবেদিত প্রাণ নিয়ামতি ইউনিয়নের বাদশা নিজামী। তার রাজনৈতিক জীবনের শুরু সম্পর্কে জানতে চাইলে বলেন-আমি স্কুল জীবন থেকেই ছাত্রলীগ রাজনীতির সাথে জড়িত। নিয়ামতি ইউনিয়নের সৈয়দ আফছার আলী ডিগ্রি কলেজে পড়ার সময়কালে বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ছিলাম। বর্তমান নিয়ামতি ইউনিয়নের আওয়ামী লীগ এ আছি। রাজনৈতিক জীবনে অনেক ত্যাগ শিকার করেছি। আমি আশাবাদী দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক আবুল হাসনাত আব্দুল্লাহ, সাবেক সংসদ সদস্য প্রয়াত আলহাজ্ব সৈয়দ মাসুদ রেজা’র সহধর্মিণী- বরিশাল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিসেস আইরিন রেজা, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামচুল আলম চুন্নু এবং আমার আদর্শিক নেতা- বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া তারা আমাকে আমার বিগত দিনে দলের জন্য কতটা নিবেদিত প্রাণ ছিলাম তা বিবেচনা করে চেয়ারম্যান পদে মনোনয়ন দিবেন।

বাকেরগঞ্জ এ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাদশা নিজামী বলেন, ১৪নং নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহন করব। তিনি আরো বলেন, দক্ষিণবঙ্গের রাজনৈতিক অভিভাবক মাননীয় মন্ত্রী আবুল হাসনাত আব্দুল্লাহর সমর্থন কামনা করি।

একান্ত সাক্ষাৎকারে বাদশা নিজামী বলেন, সমাজের অবহেলিত ও অধিকার বঞ্চিত সাধারণ মানুষের পাশে থেকে তাদের অধিকার আদায় ও সমাজের উন্নয়নমূলক কাজ কর্ম করে সব সময়ই জনগনের সেবায় নিয়োজিত থাকতে চাই। এতে আমার যত কষ্ট বা আঘাত আসুক না কেন কিছুমাত্র ও পিছু হটবো না।

চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর ভাগ্যোন্নয়নে কি পদক্ষেপ গ্রহন করবেন জানতে চাওয়া হলে তিনি বলেন, নিয়ামতি ইউনিয়ন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা, হাটবাজারের সার্বিক উন্নয়ন, এলাকায় সড়কবাতি, পানি সরবরাহ, রাস্তাঘাটের উন্নয়ন ও সম্প্রসারণ, ড্রেন নির্মাণসহ উন্নয়ন মূলক কাজ করবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ