২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

পটুয়াখালীর শারিকখালীতে গার্মেন্স কর্মীর সর্বস্ব লুঠে নিলেন চাচার সন্ত্রাসী বাহিনী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী উপজেলার সদর ইউনিয়নের ইটবাড়িয়া ইউনিয়নের শারিকখালী গ্রামের ইউনুছ হাওলাদারের গার্মেন্স কর্মীর মেয়ে রাবেয়া সর্বস্ব লুঠে নিলেন চাচা ইউসুফ হাওলাদার ও সন্ত্রাসী বাহিনী ।
এলাকা ও ভুক্তভুগী সূত্রে জানা যায় শনিবার দুপুর একটার দিকে পুর্ব শত্্রুতার জেড়ে তুচ্ছ ঘটনায় ইউনুছের আপন ভাই ইউসুফ হাং (৪৫) পিতা-মৃত ইব্রাহিম হাওলাদর ও তার সন্ত্রাসী বাহিনীর তোফায়েল (২৮) পিতা- আলতাফ হাং,আতিকুর হাং (২৫),পিতা-আলতাফ হাং, নাইম পিতা –মন্নাপ তাং, সাইফুল হাং পিতা-ইউসুফ হাং, আরও ৬/৭ জন সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে ঘরে জিনিস ভাংচুর ও লুটতরাজ চালায়। এ সময় প্রানের ভয়ে তার স্ত্রী ও সন্তানেরা পালিয়ে যায়। গার্মেন্স কর্মী ইউনুসের মেয়ে রাবেয়ার গার্মেন্সে চাকরি করে উপার্জিত অর্থে গড়া স্বার্নালংকার ও নগত টাকাসহ বাসার সমস্ত জিনিস পত্র সন্ত্রাসীরা নিয়ে যায় বলে অভিযোগ করেন রাবেয়া। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ