৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

মাদারিপুরে ফিল্ম স্টাইলে ২ যুবককে কুপিয়ে যখম :

নিজেস্ব প্রতিবেদক : মাদারিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফিল্ম স্টাইলে মোঃ কলিম ফকির (৩৮) ও মোঃ নজরুল ইসলাম(৩৫) নামের দুই যুবককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার (১৬জুলাই) রাত সাড়ে ৮ টায় খোয়াজ পুর মঠের বাজার বেপারি বাড়ির রাস্তায় বসে এ হামলা চালানো হয়।

আহত যুবকরা হলো ওই থানার খোয়াজপুর ইউনিয়নের চড় গোবিন্দ পুর গ্রামের বাসিন্দা মৃত লাল মিয়া ফকিরের ছেলে  ও ওয়াদুদ ফকিরের ছেলে। আহত কলিমকে আঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে । আর নজরুলকে মাদারিপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতের স্বজনরা জানান, কলিমের খালাতো ভাই জাহাঙ্গীরের সাথে মামা খোকার সাথে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের ভিতরে ঝগড়া হয় । ঝগড়ার ভিডিও ধারন করে পাশ্বর্বতী গ্রামের বাসিন্দা মুজাফার বেপারির ছেলে সাগর। সেই ভিডিও নজরুল চাইলে তাকে ভিডিও না দিয়ে অকথ্য ভাষায় গালিগালজ করে সাগর ।

এ নিয়ে উভয়ের মাঝে দন্দ্ব সৃষ্টি হয় ।  একপর্যায়ে সাগর তার সন্ত্রাসী বাহিনী নিয়ে নজরুলের উপর হামলা চালায়। তাকে বাচাঁতে কলিম ছুটে আসলে তাকেও  দেশীও অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে । পরে স্থানীয়রা আহতদের কে উদ্ধার করে মাদারিপুর হাসপাতালে ভর্তি করেন।

কলিমের অবস্থার অবনতি হলে তাকে শেবাচিমে রের্ফার করা হয়। বর্তমানে সে এ হাসপাতালের সার্জারি ওয়াডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ নিয়ে মামলা করার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ