৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক চরামদ্দিতে দুই গরুচোর আটক ! মূল হোতাকে খুঁজছে পুলিশ স্বাস্থ্যবিধি ভেঙ্গে পার্টি করায় প্রধানমন্ত্রীর উপর ক্ষেপে ২৭ মন্ত্রীর পদত্যাগ

ঢাকা-বরিশাল মহাসড়কে পিকআপ ও মটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

অনলাইন ডেক্স===

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার আশোকাঠী ব্রিজে পিকাপ ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং একজন আহত হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।নিহতের নাম শফিকুল ইসলাম হাওলাদার। তিনি দুর্ঘটনাকবলিত মোটর সাইকেকেল চালক এবং কাশেমাবাদ মহল্লার ইউনুস হাওলাাদারের ছেলে। দুর্ঘটনায় এরশাদ বেপারী নামে এক আরোহী গুরুতর আহত হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুব রহমান জানান, সকাল ১০টার দিকে কাশেমবাদ থেকে মোটরসাইকেল যোগে শফিকুল ও এরশাদ গৌরনদী সদরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে আশোকাঠী ব্রিজ অতিক্রমকালে বিপরীতমুখি একটি পিকাপের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের একজন আরোহী ঘটনাস্থলে নিহত এবং আরেকজন আহত হয়।
খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ