৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নগরীতে স্বামীর নির্যাতনে স্ত্রী শেবাচিমে ভর্তি:

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর পলাশপুরে স্বামীর নির্যাতনে সালমা বেগম (৪০) নামের এক অসহায় স্ত্রী শেবাচিমে ভর্তি হয়েছে। রবিবার সকাল ১০ টায় নগরীর ৫ নং ওয়ার্ড ১নম্বর পলাশপুরে নিজ বাসায় বসে  তাঁর উপরে হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। আহত সালমা বেগম ওই এলাকার আনোয়ার মাতুব্বর (কালা) এর স্ত্রী। বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। 

আহত স্বজনরা জানান , ১৭ বছর পূর্বে  সামাজিকভাবে ভাটিখানা জোর মসজিদ এলাকার বাসিন্দা আলী আহমেদ খান এর মেয়ে সালমা বেগমের সাথে এক নম্বর পলাশ পুর এলাকার বাসিন্দা আলাউদ্দিন মাতব্বর এর ছেলে আনোয়ার মাতুব্বর কালা এর সাথে বিবাহ হয়। বিবাহের পর থেকেই কালা বিভিন্ন সময় সালমা বেগম কে তার বাবার বাড়ি থেকে টাকা আনতে চাপ দেয়। এর আগে বাবার বাড়ি থেকে একাধিকবার টাকা এনে দিলেও তার চাহিদা দিন দিন বাড়তে থাকে। টাকা না দিলেই তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া করতে থাকে সালমা বেগমের সাথে।

ঘটনার দিন সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে  সন্ত্রাসী আনোয়ার মাতব্বর কালা তার স্ত্রীর উপরে নির্যাতন চালায়। তার হামলায় স্ত্রী সালমা বেগমের বামচোখে মারাত্মক রক্তক্ষরণ হয়েছে এবং শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা আহত কে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে শেবাচিমে প্রেরণ করে।

সালমা বেগম আরো বলেন, আমার স্বামী আমার কাছ থেকে বিভিন্ন সময়ে টাকা নেয় তাকে টাকা না দিতে পারলেই মারধর করে। ব্যবসার কথা বলে টাকা নিয়ে সে জুয়া খেলায়। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।
এ নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরও জানান।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ