১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সজ্ঞিব দাস, গলাচিপা,পটুয়াখালী।পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় লাইজু আক্তার (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (২৩ জুলাই) সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া বাজারের অদূরে একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।মৃত গৃহবধূ ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুল হকের মেয়ে।
জানা গেছে, কয়েক বছর আগে চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের জহিরুল হকের সাথে বিয়ে হয় লাইজুর। তাদের তিনটি কন্যা সন্তানের জন্ম হলেও এ নিয়ে খুশি ছিলেন না পরিবারের সদস্যরা। সর্বশেষ ৬ মাস আগে কন্যা সন্তানটিও প্রতিবন্ধী (ঠোঁট কাটা) হয়ে জন্মগ্রহণ করায় বিচলিত হয়ে পড়েন মা লাইজু। পরে তিনি বাবার বাড়ি আশ্রয় নিয়ে বাস করতে থাকেন। পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন বৃহস্পতিবার মধ্যরাতে কাউকে কিছু না জানিয়ে বেরিয়ে যায় লাইজু আক্তার। এরপর ওইদিনই ভোররাতে বাইলাবুনিয়া বাজারের কাছে একটি বাবলা গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে শুক্রবার সকালে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ এসআই মোমিনুল হক মরদেহটি উদ্ধার করেন।রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ