২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
খেয়ার মাঝিকে মারধরের ভিডিও ভাইরালঃ মামলা নেয়নি পুলিশ সাংবাদিক সোয়েব চৌধুরীর বাবার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম এর রাষ্ট্রীয় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন কলাপাড়ায় মারধরে জেলে মৃত্যুর ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড চরফ্যাসনে পাঁচটি বইয়ের মোড়ক উম্মোচন করলেন তথ্যমন্ত্রী ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে  জাতিসংঘের ৭৬তম অধিবেশনের প্রধানমন্ত্রীর যোগদান : নলছিটিতে গরু চোর আটক ! উজিরপুরে মাইক্রেবাস নিয়ন্ত্রণ হারিয়ে চটপটির দোকান তছনছ, আহত ৪ বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক রত্না

পাওনা টাকার জন্য বৃদ্ধকে হত্যার অভিযোগে আটক-১

কাওসার হামিদ, তালতলী(বরগুনা)প্রতিনিধি॥ বরগুনার তালতলিতে শুক্রবার সকালে  জাহাঙ্গীর (৫০) নামে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে।তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন থাকায় পরিবারের অভিযোগ হত্যাকান্ডের শিকার হয়েছেন জাহাঙ্গীর।তিনি উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামের মৃত আমজাদের ছেলে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে,নিহত জাহাঙ্গীরের বড় ছেলে আঃ আলিম  স্থানীয় এক আড়ৎদারের কাছ থেকে দাদন নিয়ে নৌকা-জাল  করে মাছ ধরে আসছিলেন। নদীতে মাছ না থাকায় তিনি আড়ৎদারকে নগদ দশ হাজার টাকা ও সত্তর হাজার টাকা দাম ধরে  নৌকা-জাল  দিয়ে দেন। এছাড়াও দশ হাজার টাকা বাকি থাকার কারনে সেই টাকা আদায়ে বৃহস্পতিবার বিকেলে স্থানীয় ইউ.পি সদস্য প্রভাবশালী আলম হাং এর ছোটভাই আড়ৎদার জহির, তার বড় ভাই আব্দুল হাই, ভাতিজা ফিরোজ, মোহাম্মদ ও ভাইজি জামাই ফোরকান সহ কতিপয় লোক তার বাড়িতে এসে মারধর করেন এবং খুনের হুমকি দিয়ে যান। পরদিন শুক্রবার সকালে ঐ বৃদ্ধের লাশ নিজবাড়ির পিছনে বাথরুমের সামনে থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় উদ্ধার করে পুলিশ ।
একাধিক গ্রামবাসী নাম প্রকাশ না করার শর্তে জানান,জহির এলাকায় ত্রাস সৃষ্টি করে বিভিন্ন সময় মানুষকে মারধর,অকথ্য ভাষায় গালিগালাজ,জুয়া খেলা সহ নানান অপকর্মের সাথে জড়িত।তার ভাই  ইউপি সদস্য হওয়ায় নৌকা-জাল না থাকলেও তারা তিন ভাই,ভাতিজা সহ পরিবারের অন্যান্যরা জেলে চাল সহ নানা সরকারি ত্রাণ পান।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া জানান,এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং মামলার প্রধান আসামি জহিরকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ