১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

করোনাকালে ‘মমতাময়ী মা’ উপাধি পাওয়া লিপি ওসমান গুরুতর অসুস্থ !

নিজস্ব প্রতিবেদক ॥ নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন। সোমবার (২৬ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এ তথ্য নিশ্চিত করেছেন।

দেশের প্রভাবশালী রাজনৈতিক পরিবার ওসমান পরিবারের পুত্রবধূ ও এমপি শামীম ওসমানের স্ত্রীর রোগ সর্ম্পকে বিস্তারিত জানা যায়নি। স্ত্রীকে নিয়ে চিকিৎসায় ব্যস্ত শামীম ওসমান বেশি কথা বলতে পারেননি। ‘এমআরআই করলে জানা যাবে কি সমস্যা’ এমনটা জানিয়ে শামীম ওসমান বলেন, এই মূহুর্তে প্রিয় নারায়ণগঞ্জবাসীসহ দেশ-বিদেশে যে যেখানে আছেন, সবার কাছে দোয়া চাচ্ছি লিপির জন্য। সবাই আল্লাহর দরবারে দোয়া করবেন। আল্লাহ যেন দ্রুত সুস্থ করে দেন আমার স্ত্রীকে।

করোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন সালমা ওসমান লিপি। করোনার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। করোনার ভয়বহতায় মানুষের কাছাকাছি যেতে না পারলেও বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের খোঁজ নিয়েছেন। অনেকে তাকে কল করেও তাদের অসহায়ত্বের কথা বলেছেন। তিনি সঙ্গে সঙ্গে সেই অসহায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন।

কখনো সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীকে আর্থিক সহায়তা, কখনো ক্যান্সার আক্রান্তের পাশে। কখনো আগুনে দগ্ধ পরিবারকে চিকিৎসা, অর্থ সহায়তা। এছাড়া হাত বাড়িয়েছেন অসহায় খেলোয়ারের পাশে। জেলার অসংখ্য মানুষের উপকারে-সাহায্যে প্রকাশ্যে-গোপনে মানবতার অনেক উদাহরণ সৃষ্টি করে লিপি ওসমান ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ