২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

শামীম আহমেদ :: বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আইসোলেশন (অবজারবেশন)ওয়ার্ডে ১১ জন এবং করোনা ওয়ার্ডে ৫ জনের মৃত্যু হয়েছে।

আর এ নিয়ে গত বছরের শুরু থেকে এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে মোট মৃত্যু হয়েছে ১ হাজার ৩৩ জনের। এরমধ্যে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডেই উপসর্গ নিয়ে ৭শ ৪৫ জন এবং করোনা ওয়ার্ডে করোনায় আক্রান্ত হয়ে ২শ ৮৮ জনের মৃত্যু হয়েছে।

এদিকে উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ৭শ ৪৫ জনের মধ্যে ৮২ জনের কোভিড টেস্টের রিপোর্ট এখনো হাতে পাওয়া যায়নি।

আজ মঙ্গলবার (২৭ জুলাই) সকালে হাসপাতালের পরিচালক ডাঃ এইচএম সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে- ৩ শয্যার করোনা ইউনিটে বর্তমানে করোনা ও আইসোলেশন ওয়ার্ডে এখন ২শ ৫৭ জন চিকিৎসাধীন। এদের মধ্যে ১শ ৩জন করোনা ওয়ার্ডে এবং ১শ ৫৪ জন আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া এ পর্যন্ত এ হাসপাতালের করোনা ৪ হাজার ২২৩ আইসোলেশন ওয়ার্ডে এবং ১ হাজার ৮৫৩ জন করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন।যারমধ্যে আইসোলেশন ওয়ার্ড থেকে ৩ হাজার ৩১৭ এবং করোনা ওয়ার্ড থেকে ১ হাজার ৪৬৯ জন রোগীকে ছাড়পত্র প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১০ মার্চ শেবাচিম হাসপাতালের নতুন পাচতলা বিশিষ্ট ভবনে করোনা ইউনিটের যাত্রা শুরু হয় এবং ১৭ মার্চ থেকে এখানে রোগী ভর্তি হয়ে চিকিৎসাসেবা গ্রহণ শুরু করেন।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ