১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

স্বামীর নির্যাতন সইতে না পেরে তিন সন্তানের জননীর আত্মহত্যা

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনায় দাম্পত্য কলহের জেরে মৌসুমী বেগম (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা রনগোপালদী ইউনিয়নের দক্ষিন রনগোপালদী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে যানা যায়, উপজেলার রনগোপালদী মো. আব্দুর রব হাওলাদারের ছোট ছেলে মোঃ আসাদুল (২৭) এর সাথে আলীপুর ইউনিয়নের খলিশাখালি গ্রামের মৃত কাঞ্চন আলী সিকদারের মেয়ের বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে কলহে গেলেই আছে। আসাদুল পেশায় একজন জেলে তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
নিহতের বড় ভাই বেল্লাল হোসেন জানান, ঈদ শেষে আমাদের ছোটবোন ছেলে-মেয়েদের নিয়ে বৃহস্পতিবার তার স্বামীর বাড়িতে যায়। বোন জামাই বেড়াতে না যাওয়াকে কেন্দ্র করে মৌসুমীকে বেধর মারধর করে। সন্ধ্যার পরে আসাদুল ফোন করে বলেন আপনার বোন হঠাৎ গলায় ফাঁস দিছে আপনি আসেন। একথা শুনে আমার মনে সন্দেহ জাগে তারাতারি ওর বাড়িতে এসে দেখি গলায় ফাঁস দিয়েছে এবং ঘটনাস্থলেই মারা যায় আমার বোন।
থানা ওসি জসীম জানান, খবর পেয়ে থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আর এ ব্যপারে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ