১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কাউখালীতে কনে দেখতে গিয়ে জরিমানা গুনল বর পক্ষ

 

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে ছেলের বিয়ে দেওয়ার জন্য কনে দেখতে গিয়ে জরিমানা গুনল বরের পিতা ছলেমান হাওলাদার সহ ৭ জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০জুলাই) দুপুরে উপজেলার লঞ্চঘাট এলাকায়।

জানা গেছে, ওই দিন দুপুরে উপজেলার চিরাপাড়া পাড়সাতুরিয়া ইউনিয়নের ডুমজুড়ি গ্রামের ছলেমান হাওলাদারের ছেলে নুর ইসলাম (২৪) কে বিয়ে দেওয়ার জন্য পিতা সহ আরো ৬ জনে উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা গ্রামে কন্যা দেখতে যাচ্ছিলেন। এ সময় প্রথমে লকডাউন অমান্য করে ঘর থেকে বের হওয়ার দায়ে কাউখালী লঞ্চঘাট এলাকা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা তাদের ৫ শত টাকা জরিমানা করে বাড়ি চলে যেতে বলেন। কিন্তু তারা বাড়ি না গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ অমান্য করে অন্য একটি ট্রলারে করে আবারও কনে দেখতে যাচ্ছিলেন। এমন সময় নির্বাহী কর্মকর্তা তাদের ৭ জনের প্রত্যেককে এক হাজার টাকা করে মোট সাত হাজার টাকা জরিমান করে বাড়ি ফিরিয়ে দেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা জানান, লকডাউনের আদেশ অমান্য করে বাড়ি থেকে বের হওয়া ও স্বাস্থ্য বিধি না মানায় তাদের ওই জরিমানা করা হয়।
এ ছাড়া একই দিন উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্য বিধি ও লকডাউনের আদেশ অমান্য করার দায়ে ৩৭ জনকে আরো ১০ হাজার টাকা জরিমান করা হয়। ওই দিন মোট ৪২ টি মামলায় ১৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ