২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল  হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা

গ্রাহক সেবায় এগিয়ে যাচ্ছে সেবানিন ডটকম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গ্রাহকসন্তুষ্টি নিয়ে এগিয়ে যাচ্ছে ই-কমার্স স্টার্টআপ ‘সেবানিন ডটকম’। জনপ্রিয়তা পাওয়া এই অনলাইন সার্ভিস মার্কেটপ্লেসটি ২০১৮ সালে যাত্রা শুরু করে। এসি সার্ভিসিং, পেস্ট কন্ট্রোল, ক্লিনিং সার্ভিস, বাসা / অফিস বদল, আইটি সার্ভিস সহ নিত্য প্রয়োজনীয় অনেক সেবা প্রদান করছে সেবানিন ডটকম।

প্রতিষ্ঠানটির মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই সার্ভিস বুক করতে পারছেন। জানা গেছে, সার্ভিস প্রদানের জন্য সেবানিন ডটকমের দেশব্যাপী রয়েছে প্রায় ২শ ভেরিভাইড ভেন্ডর। প্রতিষ্ঠানটির স্যোশাল মিডিয়া প্লাটফর্মে গ্রাহকরা তাদের সন্তুষ্টির কথা জানাচ্ছেন নিয়মিত। যে কারণে দিন দিন বাড়ছে প্রতিষ্ঠানটির কবের।

সেবানিন ডটকম থেকে সার্ভিস গ্রহণকারী ব্যাংক কর্মকর্তা বাবুল হাসান হৃদয় জানিয়েছেন, সেবানিন ডটকম থেকে আমি বাসা বদল সার্ভিসটি একাধিকবার গ্রহণ করেছি। তারা খুবই প্রফেশনাল এবং সাশ্রয়ী। খুব যত্নের সঙ্গে তারা কাজটি করে দিয়েছেন।

আরো একজন সেবা গ্রহনকারী বাংলা ফুড লিমিটেড এর পরিচালক আতাউর জামান বলেন, সেবানিন থেকে আমি নিয়মিত বিভিন্ন সার্ভিস গ্রহন করি। তাদের কাজের মান খুবই ভালো।

জানা গেছে, প্রতিষ্ঠানটির বর্তমানে ঢাকার বনশ্রীতে হেড অফিস সহ চট্টগ্রাম ও বরিশালেও শাখা রয়েছে। এছাড়াও সিলেট ও খুলনাতেও কিছু সার্ভিস চালু আছে।

সেবানিন ডটকম এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনিরুজ্জামান ফয়সাল বলেন, আমরা খুব ছোট আকারে ব্যবসা শুরু করেছিলাম। দিন দিন ব্যবসার প্রসার হচ্ছে। আমরা চেস্টা করি আমাদের ক্লায়েন্টের ভালো সেবা দেয়ার জন্য। ৯৫ ভাগ গ্রাহক আমাদের সার্ভিসে খুশি। কিছুদিনের মধ্যেই আমরা দেশের সবচেয়ে কম রেটে অনেকগুলো সেবা চালু করবো।

ঢাকার বাইরে কয়েকটি বিভাগীয় শহরে আমাদের কার্যক্রম রয়েছে। আশাকরি এবছরের মধ্যে সকল বিভাগীয় শহরে আমাদের কার্যক্রম চালু হবে।

গ্রাহকরা সেবানিন ডটকম এর ওয়েবসাইট (িি.িংযবনধহরহ.পড়স), গুগল প্লেস্টোর থেকে ঝযবনধহরহ অ্যাপ ডাউনলোড করে অথবা ০১৭০৭২৫৪৪৫৫ নাম্বারে ফোন করে বিভিন্ন সেবা গ্রহণ করতে পারছেন।

সর্বশেষ