২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়!

কুয়াকাটা পৌরসভার উদ্যোগে গরিবদের মাঝে চাল বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হোসাইন আমির, কুয়াকাটা প্রতিনিধিঃ- কুয়াকাটা পৌরসভার উদ্যোগে মহামারী করোনাকালীন সময় অসহায় পওে থাকা গরিব দুঃখী, বিধাব ও মসজিদের ইমাম,মোয়াজ্জেমদের  মাঝে চাল বিতারণ করা হয়েছে। আজ সকাল ১০ টায় পৌরসভা কর্যালয়ের সামনে ১ হাজার মানুষের মাঝে ১০ কেজি করে এ চাল দেওয়া হয়। এর মধ্যে পৌরসভার ৪০টি মসজিদে খতিব ইমাম ও মোয়াজ্জেমকে ২০ কেজী করে চাল দিয়ে সহযোগীতা করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার , ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক খান, কাউন্সিলর আবুল ফরাজী, তৈয়ুবুর রহরমান, মরিন শরিফ, শহিদ দেওয়ান ,মজিবুর রহমান এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর ময়না ও তাছলিমা। বিতরণ অনুষ্ঠানে ট্যাক অফিসার হিসাবে ছিলেন কলাপাড়া উপজেলা সমবয় অফিসার ফরিদ আহম্মেদ।
পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার বলেন, মহামারি করোনা চলাকালীন মাননীয় প্রধান মন্ত্রীর সহযোগীতার কারণে আমরা গরিবদের পাশে আজ দাড়াতে পারছি সেদিন কুয়াকাটায় পটুয়াখালীর ডিসি মহাদয় আসছে আমি তাকে অনুরোধ করায় সে ১০ টন চাল আমাকে দিলে আমি সেগুলি মসজিদেও ইমাম, মোয়াজ্জেম সহ গরিবদেও মাঝে বিতরণ করি।

সর্বশেষ