২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাকেরগঞ্জে গ্রামাঞ্চলে চোর-ডাকাত আতঙ্ক ! গায়ে মাখছেনা পুলিশ বরিশালে পেশাজীবি সমন্বয় পরিষদের ঈদ পুনর্মিলনী এবার তালতলীর আরেক ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু

ইউএনও-ওসি’র বদলী নিয়ে বরিশালে অপপ্রচার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:  বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলির আদেশ হয়েছে ১০ আগস্ট। একইভাবে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলামের বদলির আদেশ হয় ১৭ আগস্ট।

কিন্তু ১৮ আগস্ট রাতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে অপ্রীতিকর ঘটনার পর বদলির বিষয়টি সামনে নতুন করে আলোচনায় এসেছে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে ইউএনও-ওসির বদলির ঘটনাকে ১৯ আগস্টের অপ্রীতিকর ঘটনার সঙ্গে জড়িয়ে নানাভাবে পোস্ট দিচ্ছেন।

প্রশাসন সূত্র জানায়, ১০ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগের অভ্যন্তরীণ নিয়োগ শাখার উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের স্বাক্ষর করা একটি প্রজ্ঞাপনে ইউএনও মুনিবুরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলির আদেশ দেওয়া হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার বলেন, এ আদেশ আগেই হয়েছে। ১৮ তারিখের ঘটনার সাথে বদলি আদেশের কোন সম্পর্ক নেই।

সর্বশেষ