২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে অটোরিক্সার ধাক্কায় মেহেরাব হোসেন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুটি উপজেলার চিরাপাড়া পাড়সাতুরিয়া ইউনিয়নের ডুমঝুড়ি গ্রামের শাহ জামাল হোসেনের পুত্র। বুধবার (২৫ আগস্ট) দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, শিশু মেহেরাবের পিতা জামাল হোসেনের বাড়ি চিড়াপাড়া পাড়সাতুরিয়া ইউনিয়নের ডুমঝুড়ি গ্রামে। কিন্তু তার পিতা ডেকরেশনের ব্যবসার কারনে চিরাপাড়া গ্রামে ভাড়ায় বাসায় থাকেন।

নিহতের পরিবার, থানা পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই দিন সকাল সাড়ে ৯টার দিকে ওই শিশুটি তার মায়ের সাথে পিতার দোকান থেকে বাসার দিকে যাচ্ছিলো। এ সময় কাউখালী থেকে বেকুটিয়া ফেরিঘাটের দিকে যাওয়া মুরগী বোঝাই একটি পিকআপ তাকে ধাক্কা দেয়।এ সময় বেকুটিয়া ফেরিঘাট থেকে ছেড়ে আসা একটি অটো রিক্সার নিচে শিশুটি চাপা পড়ে গুরুতর আহত হয়। এসময় তাকে স্হানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।সেখানে চিকিৎসাধীন অবস্হায় দুপুরের দিকে মেহেরাব মারা যায়।

কাউখালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. বনি আমীন জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাই নি। পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ