২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

আমতলীতে জাতীয় মৎস্য সপ্তাহের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
“বেশী বেশী মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ পালন উপলক্ষে বরগুনার আমতলীতে উপজেলা সিনিয়র মৎস্য দপ্তরের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (বৃহস্পতিবার) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার মোসাঃ হালিমা সরদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রিপন, চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহুরুজ্জামান আলমাছ খান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউল হক মিল্টন, সমাজসেবা কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক কাওসার, সমবায় কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী জগদীশ চন্দ্র বসু, মৎস্যজীবি মোঃ সিদ্দিকুর রহমান মৃধা, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক হায়াতুজ্জামান মিরাজ প্রমুখ।

সভায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ (২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর) পর্যন্ত দেশব্যাপী উদযাপন করা হবে। ওই মৎস্য সপ্তাহ পালনের জন্য আমতলীতে মাছের পোনা অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শনী, উপজেলার মৎস্য সম্পদের বর্তমান অবস্থা ও করণীয় বিষয়ক সেমিনার ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভার কর্মসুচি গ্রহন করা হয়েছে। পাশাপাশি মৎস্য চাষে সফল ব্যক্তি/ চাষি/ উদ্যোক্তা প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান ও মৎস্যচাষ বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালানো হবে বলে কর্মসূচি গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ