২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহ বধূকে পিটিয়েছে সন্ত্রাসীরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মেডিকেল প্রতিনিধি :

বাকেরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে সুরাইয়া বেগম(৩০) নামের এক গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে আভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (২সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় নিজ হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত গৃহবধু ওই থানার ৮নং ওয়ার্ড নেয়মতি গ্রামের বাসিন্দা মোঃ সহিদা হাওলাদারের স্ত্রী। বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ নিয়ে এলাকার ভিতরে চরম উত্তেজনা বিরাজ করছে।

আহতের স্বজনদের সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা সৈয়দ হাওলাদারের সাথে সহিদের ঘর নির্মাণ কে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।এ নিয়ে উভয়ের মাঝে দন্দ বিরাজমান।

ঘটনার দিন সৈয়দ হাওলাদারের ছাগল আহতের বাড়ির ভিতরে ঢুকে ভিবিন্ন ধরনে ফলজ গাছ খেয়ে নষ্ট করে। এ নিয়ে প্রতিবাদ করলে সৈয়দ হাওলাদার তার ছেলে রাসেল মেয়ে নুপুর, খুশি ও স্ত্রী শিল্পি সহ ৩/৪ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে সুরাইয়া বেগমের উপর হামলা চালায়। হামলায় লাঠির আঘাতে তার মাথায় এবং শরীরে একাধির জখম হয়।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য্ কমপ্লেক্স ভর্তি করে। পরবর্তীতে সুরাইয়া বেগমের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম প্রেরণ করা হয়। বর্তমানে আহত সুরাইয়া এ হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ বিষয়ে আহত সুরাইয়া বলেন, সামান্য বিষয় নিয়েই এ সন্ত্রাসীরা আমাদের উপর ভিবিন্ন সময় হামলা চালায়। আমরা ঘর নির্মাণ করেতে গেলেও বাধা প্রধান করে। এর আগেও আমাকে একাধিক বার মারধর করে। আমি প্রশাসনে কাছে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

এনিয়ে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা সাংবাদিকদের আরো জানান।

সর্বশেষ