৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জের প্রাথমিক শিক্ষা বিভাগে কর্মরত বিপ্লব কুমারের বিরুদ্ধে লিখিত অভিযোগ

বরিশাল বাণী: বাবুগঞ্জ উপজেলার এ ইউ ই ও বিপ্লব কুমার মজুমদারের স্বেচ্ছাচারিতা অসাদাচারন তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা চেয়ে উপজেলা শিক্ষা অফিসারের নিকট লিখিত অভিযোগ দেন মধ্য রাকুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা আক্তার ।

অভিযোগে তিনি জানান, বিপ্লব কুমার মজুমদারের স্বেচ্ছাচারিতার মূল্য দিতে গিয়ে আমি দুর্ঘটনায় কবলিত হই কিন্তু মানবিক দৃষ্টি না দিয়ে বিপ্লব কুমার মজুমদার উল্টো আমাকে দুর্ঘটনা এটা আমার পরিনীতি বলে লকডাউনের মধ্যে আমাকে প্রায় প্রতিদিনই বিদ্যালয় অথবা উপজেলায় যেতে হতো বর্তমানে শিক্ষকদের বিদ্যালয়ে যাওয়ার নির্দেশ থাকায় আমরা রীতিমতো বিদ্যালয়ে যাই।

বিপ্লব কুমার মজুমদার আমার আমার বিদ্যালয় পরিদর্শন করার ইচ্ছা পোষণ করিলে আমি আমার শারীরিক অসুস্থতা নিয়েও উপস্থিত থাকি কিন্তু বিপ্লব কুমার মজুমদার একটা চাবির বিষয় নিয়ে খুবই বাজে ভাষায় কথা বলে পূর্ব পাংশা সরকারি প্রাথমিক বিদ্যালয় টি ভিজিট করার সময় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের উপস্থিতিতে আমাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সে আমাকে দিয়ে কাজ করায় যা অমানবিক ও গর্হিত কাজ এবং মানসিক নির্যাতন ছাড়া আর কিছুই না তিনি একজন বিবেকহীন মনুষত্বহীন বদমেজাজি প্রতিহিংসাপরায়ণ মানসিক বিকারগ্রস্ত অফিসার। তিনি আমাদের জন্য একজন মূর্তিমান আতঙ্ক । এই বিবেক হীন অফিসারের জন্য আমি মানসিকভাবে অস্থির ৮/৯ বছর ধরে একই উপজেলার চাকরি করার এখন তার স্বেচ্ছাচারিতা পরিণীত।

এ বিষয়ে বাবুগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার জানান, আমরা মনোয়ারা আক্তারের একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ