২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

ভোলার জজ ড: এ বি এম মাহামুদুল হকের বদলির আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি।।

ভোলার বিদায়ী জেলা ও দায়রা জজ ডাঃ এ বি এম মাহামুদুল হক এর বদলির আদেশ বাতিল ও তাকে পূর্নবহালের দাবিতে ভোলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার(৫ সেপ্টেম্বর) ভোলা জেলা আদালতের সামনে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ভোলা জেলা শাখা ও সাধারণ জনগনের ব্যানারে জেলা ও দায়রা জজজে পূর্নবহালের দাবিতে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, সেরেস্তাদার আকরাম আলী, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ভোলা জেলা শাখার আহ্বায়ক মীর ইকবাল, সদস্য সচিব সাইফুল ইসলাম, সাংস্কৃতিক কর্মী আবিদুল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আকতার হোসেন।

এ সময় বক্তারা বলেন, ভোলা জেলা দায়রা জজ ডাঃ এ বি এম মাহামুদুল হক সৎ ও ন্যয়পরায়ন বিচারক। তিনি ভোলায় যোগদানের পর থেকে সততা, দক্ষতা, ও ন্যয়পরায়নতার সাথে বিচার কার্যক্রম পরিচালনা করছেন। তিনি বিচারক সুলভ মনোভাব প্রয়োগ, সঠিক ও ন্যয় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে বিচারক আইনজীবী, আদালতের কর্মচারী ও জনগনের আস্তা অর্জন করে।

মানববন্ধনে বক্তারা আরো বলেন ডাঃ এ বি এম মাহামুদুল হক বিচার ব্যবস্থা ও আদালতের পরিবেশের ব্যাপক সংস্কার করেন। তার সময়ে জরাজীর্ণ আদালত চত্বরকে অত্যাধুনিক ও জনবান্ধব হিসেবে তৈরি করেন। তিনি আদালতের পুকুর ঘাট সংস্কার, খেলার মাঠসহ ক্রীড়া কমপ্লেক্স , গাড়ি রাখার গ্যারেজ, অত্যাধুনিক কনফারেন্স রুম, দৃষ্টিনন্দন জজেজ কোয়ার্টার নির্মানসহ অনেক উন্নয়ন মূলক কাজ করেন। দীর্ঘ ৬ বছর ধরে ঝুলে থাকা কর্মচারি নিয়োগ কার্যক্রম দক্ষতার সাথে সম্পন্ন করে আইন সংগত ও ন্যায় সংগতভাবে নিয়োগ কার্যক্রম বাস্তবায়ন করেন।একটি মহল তার ইমেজকে ক্ষুন্ন করার জন্য অপপ্রচার চালাচ্ছে।

মানববন্ধনে বক্তারা আরো বলেন ডাঃ এ বি এম মাহামুদুল হক সৎ ও ন্যায়পরায়ন বিচারক। তার অনাকাঙ্ক্ষিত বদলির আদেশ বাতিল পূর্বক ভোলার জেলা ও দায়রা জজ হিসেবে পূর্নবহালের দাবি জানান বক্তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিচারবিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের ভোলা জেলা শাখার সদস্য আমজাদ মুক্তি, মোঃ সোহাগ প্রমুখ

 

সর্বশেষ