১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান- শিশু ইউসুফ এবার ভোল পাল্টালেন হাফিজুর রহমান সিদ্দিকী পিরোজপুরে আন্তঃ গরু চোর দলের ৪ সদস্য গ্রেফতার চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি

ভোলার জজ ড: এ বি এম মাহামুদুল হকের বদলির আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন

ভোলা প্রতিনিধি।।

ভোলার বিদায়ী জেলা ও দায়রা জজ ডাঃ এ বি এম মাহামুদুল হক এর বদলির আদেশ বাতিল ও তাকে পূর্নবহালের দাবিতে ভোলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার(৫ সেপ্টেম্বর) ভোলা জেলা আদালতের সামনে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ভোলা জেলা শাখা ও সাধারণ জনগনের ব্যানারে জেলা ও দায়রা জজজে পূর্নবহালের দাবিতে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, সেরেস্তাদার আকরাম আলী, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ভোলা জেলা শাখার আহ্বায়ক মীর ইকবাল, সদস্য সচিব সাইফুল ইসলাম, সাংস্কৃতিক কর্মী আবিদুল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আকতার হোসেন।

এ সময় বক্তারা বলেন, ভোলা জেলা দায়রা জজ ডাঃ এ বি এম মাহামুদুল হক সৎ ও ন্যয়পরায়ন বিচারক। তিনি ভোলায় যোগদানের পর থেকে সততা, দক্ষতা, ও ন্যয়পরায়নতার সাথে বিচার কার্যক্রম পরিচালনা করছেন। তিনি বিচারক সুলভ মনোভাব প্রয়োগ, সঠিক ও ন্যয় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে বিচারক আইনজীবী, আদালতের কর্মচারী ও জনগনের আস্তা অর্জন করে।

মানববন্ধনে বক্তারা আরো বলেন ডাঃ এ বি এম মাহামুদুল হক বিচার ব্যবস্থা ও আদালতের পরিবেশের ব্যাপক সংস্কার করেন। তার সময়ে জরাজীর্ণ আদালত চত্বরকে অত্যাধুনিক ও জনবান্ধব হিসেবে তৈরি করেন। তিনি আদালতের পুকুর ঘাট সংস্কার, খেলার মাঠসহ ক্রীড়া কমপ্লেক্স , গাড়ি রাখার গ্যারেজ, অত্যাধুনিক কনফারেন্স রুম, দৃষ্টিনন্দন জজেজ কোয়ার্টার নির্মানসহ অনেক উন্নয়ন মূলক কাজ করেন। দীর্ঘ ৬ বছর ধরে ঝুলে থাকা কর্মচারি নিয়োগ কার্যক্রম দক্ষতার সাথে সম্পন্ন করে আইন সংগত ও ন্যায় সংগতভাবে নিয়োগ কার্যক্রম বাস্তবায়ন করেন।একটি মহল তার ইমেজকে ক্ষুন্ন করার জন্য অপপ্রচার চালাচ্ছে।

মানববন্ধনে বক্তারা আরো বলেন ডাঃ এ বি এম মাহামুদুল হক সৎ ও ন্যায়পরায়ন বিচারক। তার অনাকাঙ্ক্ষিত বদলির আদেশ বাতিল পূর্বক ভোলার জেলা ও দায়রা জজ হিসেবে পূর্নবহালের দাবি জানান বক্তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিচারবিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের ভোলা জেলা শাখার সদস্য আমজাদ মুক্তি, মোঃ সোহাগ প্রমুখ

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ