৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল কীর্তনখোলা নদীতে নিখোঁজ সেই স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল কীর্তনখোলা নদীতে নিখোঁজ সেই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড। আজ বুধবার (০৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে নদীর এ্যাংকর সিমেন্টের জেটি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিখোঁজ ফাহাদ হাসান নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার মাহাবুব হোসেনের ছেলে এবং জিলা স্কুলের ১০ শ্রেণিতে বিজ্ঞান বিভাগে অধ্যায়নরত ছিল।

কোস্টগার্ড বরিশালের কন্টিনজেন্ট কমান্ডার মাসুম পারভেজ ও ফাহাদের স্বজনরা জানান, এ্যাংকর সিমেন্টের জেটির পন্টুনের কাছে কচুরিপানার মধ্যে মরদেহ ভাসছে খবর পেয়ে কোস্টগার্ড সেখানে উদ্ধার অভিযান চালায়। সেখান থেকে ১৭/১৮ বছরের এক কিশোরের অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে ফাহাদের মামা সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন।

এর আগে গত ২৭ আগস্ট বিকালে বন্ধুদের সাথে কীর্তনখোলা নদীতে ট্রলারে নৌভ্রমনে গিয়েছিল ফাহাদ। এসময় হঠাৎ করেই সে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়।

ওই সময় কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়েও তার কোন সন্ধান পায়নি। নিখোঁজের ১২ দিন পর তার মরদেহ উদ্ধার হলো।

ভ্রমণে বের হওয়া বন্ধু ইকবাল মাহমুদ জানিয়েছিল, খেয়াঘাট থেকে ১১ বন্ধু মিলে ত্রিশগোডাউন যাওয়ার জন্য ট্রলার ভাড়া করে। ঘাট ছেড়ে মাঝ নদীতে আসার পরে হঠাৎ করে ফাহাদ নদীতে পড়ে যায়। তখনই তারা ৯৯৯ নম্বরে কল দেয়। এর কিছুক্ষণ পরে প্রশাসনের লোক এসে উদ্ধার অভিযান শুরু করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ