৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছধরা ট্রলার নিমজ্জিত ! ১৫ জেলে উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি।।
কুয়াকাটা সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে নাম বিহীন একটি মাছ ধরা ট্রলার নিমজ্জিত হয়েছে। রবিবার দুপুর পৌনে বারোটায় কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন ৫০০গজ গভীরে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জেলেরা সবাই সুস্থ আছেন। নিমজ্জিত ট্রলারটি পটুয়াখালী জেলার মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের গঙ্গামতি এলাকার আব্বাস বিশ্বাসের।
কুয়াকাটা বেড়াতে আসা পর্যটক প্রত্যক্ষদর্শী জোবায়ের (২৮) বলেন, আমিও আমার সঙ্গীরা সমুদ্রে গোসল করছিলাম। এমন সময় ঢেউয়ের ঝাপটায় মাছধরা ট্রলারটি উল্টে যায়। তাৎক্ষণিক কুয়াকাটা সৈকতে থাকা দুটি ওয়াটার বাইক ডুবে যাওয়া ট্রলারের কাছে গিয়ে জেলেদের উদ্ধার করে অপর একটি মাছধরা ট্রলারে উঠিয়ে দেয়।
নিমজ্জিত ট্রলারের মাঝি আলী হোসেন জানান, গত শুক্রবার তারা গভীর সমুদ্রে মাছ শিকার করতে যায়। এরপর সমুদ্র উত্তাল হলে তারা মাছ ধরা বিরত রেখে পায়রা বন্দর মোহনায় সংলগ্ন  হাইরের চরে ট্রলার নোঙ্গর করে রাখে। রোববার সকাল থেকে সমুদ্র আরও উত্তাল হলে সেখানে টিকতে না পেরে মৎস্য বন্দর আলিপুর মহিপুর খাপড়াভাঙ্গা নদীতে নিরাপদ আশ্রয়ের জন্য রওনা দেয়। কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন সমুদ্রে পৌঁছালে ঢেউয়ের ঝাপটায় নিমজ্জিত হয়।

সর্বশেষ