১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছধরা ট্রলার নিমজ্জিত ! ১৫ জেলে উদ্ধার

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি।।
কুয়াকাটা সৈকত সংলগ্ন বঙ্গোপসাগরে নাম বিহীন একটি মাছ ধরা ট্রলার নিমজ্জিত হয়েছে। রবিবার দুপুর পৌনে বারোটায় কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন ৫০০গজ গভীরে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা ১৫ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত জেলেরা সবাই সুস্থ আছেন। নিমজ্জিত ট্রলারটি পটুয়াখালী জেলার মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের গঙ্গামতি এলাকার আব্বাস বিশ্বাসের।
কুয়াকাটা বেড়াতে আসা পর্যটক প্রত্যক্ষদর্শী জোবায়ের (২৮) বলেন, আমিও আমার সঙ্গীরা সমুদ্রে গোসল করছিলাম। এমন সময় ঢেউয়ের ঝাপটায় মাছধরা ট্রলারটি উল্টে যায়। তাৎক্ষণিক কুয়াকাটা সৈকতে থাকা দুটি ওয়াটার বাইক ডুবে যাওয়া ট্রলারের কাছে গিয়ে জেলেদের উদ্ধার করে অপর একটি মাছধরা ট্রলারে উঠিয়ে দেয়।
নিমজ্জিত ট্রলারের মাঝি আলী হোসেন জানান, গত শুক্রবার তারা গভীর সমুদ্রে মাছ শিকার করতে যায়। এরপর সমুদ্র উত্তাল হলে তারা মাছ ধরা বিরত রেখে পায়রা বন্দর মোহনায় সংলগ্ন  হাইরের চরে ট্রলার নোঙ্গর করে রাখে। রোববার সকাল থেকে সমুদ্র আরও উত্তাল হলে সেখানে টিকতে না পেরে মৎস্য বন্দর আলিপুর মহিপুর খাপড়াভাঙ্গা নদীতে নিরাপদ আশ্রয়ের জন্য রওনা দেয়। কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন সমুদ্রে পৌঁছালে ঢেউয়ের ঝাপটায় নিমজ্জিত হয়।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ