২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে আ’লীগ নেতা কর্মিদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

বাকেরগঞ্জ প্রতিনিধি//

বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নে ১৮ সেপ্টেম্বর বিকেল ৪ টায় নিয়ামতি আ’লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিয়ামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাকেরগঞ্জ উপজেলা আাওয়ামীলীরের উপদেষ্টা মন্ডলীর সদস্য রুহুল আমিন (মাসুম মাষ্টার)। তিনি জানান, নিয়ামতি ইউনিয়ন আওয়ামী লীগের প্রায় ৩০ বছর সাধারণ সম্পাদক দায়িত্বে থাকা বাবু বিমল চন্দ্র সাহা সহ ইউপি সদস্য আলমগীর হোসেন মৃধা, ইউপি সদস্য বিমল চন্দ্র দাস, আওয়ামেলীগ ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির চেয়ে ইউনিয়ন বাসীর পক্ষ থেকে দাবি জানান।

তিনি আরো জানান, একটি সংঘবদ্ধ চক্র ভূমিদস্যু শাহজাহান মৃধা (দরবেশ) নিয়ামতি বাজারে অবৈধভাবে জমি দখল করে আসছে। ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা প্রতিবাদ করায় উদ্দেশ্য প্রণোদিতভাবে ১৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা দায়ের করে। হত্যার আপরাধে চাকরীচ্যুত শাজাহান মৃধার সরযন্ত্রের শিকার বিমল চন্দ্র সাহা বাংলাদেশ আওয়ামীলীগ,নিয়ামতি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক, সাবেক প্রধান শিক্ষক ও সভাপতি চামটা কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যালয়। তিনি দীর্ঘ ৩৫ বছর চামটা কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যালয় এ শিক্ষকতা করেছেন। ৭৫ পরবর্তী বঙ্গবন্ধু হত্যাকান্ডের পর যখন আওয়ামী লীগের নাম কেউ মুখে আনতে পারতনা সেই দুঃসময়ে প্রয়াত আওয়ামী লীগ নেতা ইউসুফ আলী হাওলাদার এর সাথে কাঁধে কাধ মিলিয়ে দল কে টিকিয়ে রাখার গুরু দায়িত্ব পালন করেছেন। এই মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির চেয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত থাকেন মো : রুহুল আমিন শরীফ মাসুম মাস্টার চেয়ারম্যান,সৈয়দ সুলতান হোসেন সাবেক সাংগঠনিক সম্পাদক বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, মোঃ জয়নাল আবেদীন হাওলাদার সাবেক সাংগঠনিক সম্পাদক বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রুস্তম আলী, মো: জিয়াউদ্দিন খান শামিম স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক যুবলীগ, বাকেরগঞ্জ উপজেলা শাখা, মো: বাদশা নিজামী সাবেক বাকেরগঞ্জ ছাত্রলীগ নেতা, মো: সালাউদ্দিন হাওলাদার সভাপতি নিয়ামতি ইউনিয়ন ২ নং ওয়ার্ড, মো: আ: হামিদ নিয়ামতি সভাপতি ইউনিয়ন শ্রমিক লীগ, ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ