২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালে বিনামূল্যে ঠোঁটকাটা-তালুকাটা অপারেশন

বরিশাল বাণী: বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালে বিনামূল্যে আগামী ১ ও ২ অক্টোবর (শুক্র ও শনিবার) ঠোঁটকাটা-তালুকাটা অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে শুরু হয়েছে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া।

আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে যোগাযোগ করতে হবে সংস্লিষ্ট ঠিকানায়। বাংলাদেশে ইসলামী ব্যাংক হাসপাতাল আর্ত মানবতার সেবায় নিয়োজিত একটি সেবামূলক প্রতিষ্ঠান। এ হাসপাতালে মেডিসিন, নিউরো মেডিসিন, গাইনী, ইএনটি ও জেনারেল সার্জারীসহ সব ধরনের চিকিৎসা কার্যক্রম নিয়মিতভাবে চলছে। তারই ধারাবাহিকতায় জীবনের স্বাভাবিক হাসি ফিরিয়ে আনতে ইসলামী ব্যাংক হাসপাতাল বরিশালের উদ্যোগে মানবতার কল্যাণে সম্পূর্ণ বিনামূল্যে আগামী ১ ও ২ অক্টোবর ঠোঁটকাটা-তালুকাটা রোগীদের এ অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত।

অপারেশন পরিচালনা করবেন বঙ্গবন্ধু শেখ মুজিবু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান, বিশিষ্ট প্লাস্টিক সার্জন অধ্যাপক ডা.মোঃ আইয়ুব আলী।  তার তত্ত্বাবধানে একটি বিশেষজ্ঞ টিম জন্মগত ঠোঁটকাটা-তালুকাটা রোগীর বিনামূল্যে অপারেশন করবেন। উক্ত ঠোঁটকাটা-তালুকাটা অপারেশনে আগ্রহী রোগীদের আগামী ৩০/৯/২০২০ইং তারিখের মধ্যে রেজিস্ট্রেশন করার জন্য নিচের ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

তাছাড়া প্রতি দুইমাস পর পর এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

 

যোগাযোগ–
ইসলামী ব্যাংক হাসপাতাল বরিশাল।

চাঁদমারী, বরিশাল।

মোবাইলঃ ০১৭১৮ ২৩ ৭৬ ৬২

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ