৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের তারাবুনিয়ায় যুবককে হত্যা চেষ্টার অভিযোগ! গলাচিপায় মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ব্যাংক গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ১০ টি স্মার্ট ফোন উদ্ধার করলো ভোলা পুলিশ  বরিশাল নগরীতে জেনারেল ডায়াগনস্টিক এবং পাঁচটি ফার্মেসিকে জরিমানা ! গলাচিপায় বকুলবাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গলাচিপায় মিথ্যা রাজাকার পুত্র বলে প্রচার করায় কোটি টাকার মানহানী মামলা অসংখ্য মানুষের চোখের জলে বিদায় নিলেন ডায়নামিক জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ মনোনয়ন পেলেন যারা মহিলা নেত্রী উপরে হামলার প্রতিবাদে দশমিনায় মানববন্ধন

ওসি সাইফুল ইসলামকে বিদায় সংবর্ধনা প্রদান

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলামকে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২০শে সেপ্টেম্বর) বিকাল ৫টার সময় জীবননগর থানার আয়োজনে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। জীবননগর থানার ওসি (তদন্ত) মারুফ হোসেনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান হাফিজ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আব্দুল জব্বার, কোর্ট পুলিশের ইন্সপেক্টর ফেরদৌস ওয়াহিদ, জীবননগর থানার ওসি (অপারেশন) সুখেন্দু বসু, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মোক্তার, বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাদের প্রধান, হাসাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, জীবননগর প্রেস ক্লাবের সভাপতি এম আর বাবু, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন।

এছাড়া বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে থানার সকল পুলিশ সদস্যসহ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা। উল্লেখ্য, মোঃ সাইফুল ইসলাম ২০১৯ সালের ১২ই নভেম্বর জীবননগর থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন। যোগদানের পর থেকে নানাধরনের মানবিক কাজ করে তিনি উপজেলাবাসীর অন্তরে স্থান করে নিয়েছিলেন। নতুন কর্মস্থল হিসাবে তিনি আলমডাঙ্গায় থানায় বদলী হওয়ায় জীবননগর উপজেলাবাসী তাকে শুভকামনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ