১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

ওসি সাইফুল ইসলামকে বিদায় সংবর্ধনা প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলামকে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২০শে সেপ্টেম্বর) বিকাল ৫টার সময় জীবননগর থানার আয়োজনে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। জীবননগর থানার ওসি (তদন্ত) মারুফ হোসেনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান হাফিজ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আব্দুল জব্বার, কোর্ট পুলিশের ইন্সপেক্টর ফেরদৌস ওয়াহিদ, জীবননগর থানার ওসি (অপারেশন) সুখেন্দু বসু, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মোক্তার, বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাদের প্রধান, হাসাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, জীবননগর প্রেস ক্লাবের সভাপতি এম আর বাবু, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন।

এছাড়া বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে থানার সকল পুলিশ সদস্যসহ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা। উল্লেখ্য, মোঃ সাইফুল ইসলাম ২০১৯ সালের ১২ই নভেম্বর জীবননগর থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন। যোগদানের পর থেকে নানাধরনের মানবিক কাজ করে তিনি উপজেলাবাসীর অন্তরে স্থান করে নিয়েছিলেন। নতুন কর্মস্থল হিসাবে তিনি আলমডাঙ্গায় থানায় বদলী হওয়ায় জীবননগর উপজেলাবাসী তাকে শুভকামনা জানিয়েছেন।

সর্বশেষ