২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়!

কুষ্টিয়ায় অস্ত্রসহ এক আসামি র্যাবের হাতে গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। কুষ্টিয়ার কুমারখালীতে অভিযান পরিচালনা করে বিদেশি পিস্তল, গুলি ও জাল টাকাসহ মোঃ রাসেল হোসেন আরজু (৩৯) নামের এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (২৩শে সেপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার সময় উপজেলার ছেউরিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গট্টিয়া গ্রামের মোঃ ইব্রাহিম আলীর ছেলে।

শুক্রবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল জানতে পারে যে কুষ্টিয়ার কুমারখালী থানাধীন ছেউরিয়া বাজার এলাকায় কতিপয় ব্যক্তি জাল টাকার নোট ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদপ্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ছেউরিয়া বাজার এলাকার দবির মোল্লা রেলগেটস্থ আজিজুল হক সুপার মার্কেটের কবির হোসেনের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মোঃ রাসেল হোসেন আরজু নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে উদ্ধার করা হয় ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও নগদ ৫০ হাজার জাল টাকা।

আরজুকে গ্রেফতার করার পর সাক্ষীর নাম ঠিকানা লেখার সময় ৮-১০টি মোটরসাইকেলযোগে আরজুর লোকজন এসে র‌্যাবের উপর হামলা চালায়। এ সময় তারা র‌্যাবের গাড়ি ভাংচুর করার চেষ্টা চালায় এবং র‌্যাবকে লক্ষ্য করে ককটেল বোমা নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাবও কয়েক রাউন্ড গুলি নিক্ষেপ করে এবং পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে সফলভাবে র‌্যাব ক্যাম্পে নিয়ে আসে।

এ ঘটনায় র‌্যাবের কাজে বাধা প্রদান এবং অতর্কিত হামলা চালিয়ে আসামিকে জোরপূর্বক ছিনিয়ে নেওয়ার অপচেষ্টার সাথে জড়িতদের সনাক্তকরণ এবং তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা বলে জানিয়েছে র‌্যাব। উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামি আরজু দীর্ঘ দিন যাবৎ এলাকায় চরমপন্থী সিন্ডিকেটের নেতা হিসেবে একটি সন্ত্রাসী বাহিনী এবং মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছে।

সর্বশেষ