২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দাফনের দুই মাস পর কবর থেকে কৃষকের লাশ উদ্ধার পিরোজপুরে দাফনের ২ মাস পর কবর থেকে কৃষকের লাশ উত্তোলন উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নলছিটিতে কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবিতে মানববন্ধন আগুনমুখা নদীতে অবৈধ বালু উত্তোলন ড্রেজারের পাঁচ শ্রমিককে তিন মাসের জেল, একজনকে জরিমানা উজিরপুরে দুই মাদক ব্যাবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ২২দিনের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শূণ্যতায় হতাশ জেলেরা আজ সাংবাদিক আরিফ হোসেন’র বাবার প্রথম মৃত্যুবার্ষিকী পূর্ব বাদলপাড়া মসজিদে সিরাতুন্নবী (সঃ) পালন নৌকার মনোনয়ন পেয়ে --- মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্যারের কবর যিয়ারত করলেন  আবুল হাসেম ম...

পাথরঘাটায় টিকটকে স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, সহযোগিতা না পেয়ে আত্মহত্যার হুমকি

বরগুনার পাথরঘাটায় স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে টিকটকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তার এক সহপাঠীর বিরুদ্ধে। এ ঘটনায় থানায় অভিযোগ করতে গিয়ে কোনো সহযোগিতা না পেয়ে ওই স্কুলছাত্রী আত্মহত্যার হুমকি দিয়েছে।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, গত বুধবার স্কুল ছুটির পর আমার ব্যাগ নিয়ে আগেই বের হয়ে যায় ওই কিশোর। পরে সেটি আনতে গেলে সে আমাকে জড়িয়ে ধরে চুমু খায়। এ সময় তার আরেক বন্ধু গোপনে মোবাইলে ভিডিও করে এ দৃশ্য। পরে সে ভিডিও ফেসবুক ও টিকটকে ছেড়ে দেয় তারা। টিকটকে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। শুক্রবার সকালে এক প্রতিবেশী আমাকে ভিডিওটি দেখালে পরে পুরো বিষয়টি মাকে জানায় সে।

সে আরও জানায়, অনেকদিন ধরে ওই বখাটে আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। আমি রাজি না হওয়ায় জোর করে এ ধরনের ঘটনা ঘটায়। এছাড়াও বিভিন্ন সময় সে রাস্তাঘাটে গতিরোধ করে উত্ত্যক্ত করত।

ওই স্কুল স্কুলছাত্রীর মা বলেন, বখাটে বিভিন্ন সময় মেয়েকে উত্ত্যক্ত করত। বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানালে তিনি বিচার করবেন বলে জানান। শুক্রবার রাতে বিষয়টি পাথরঘাটা থানার ওসি আবুল বাশারকে জানিয়ে মামলার কথা বলি। কিন্তু তিনি অনেকক্ষণ আমাদের বসিয়ে রেখে পরদিন আসা জন্য বলেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় আমার মেয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে। এ অবস্থায় পুলিশের সহায়তা না পেলে আমাদের আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় থাকবে না। কলঙ্ক নিয়ে বেচে থাকার চেয়ে মরে যাওয়াই ভালো।

ওই স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন বলেন, স্কুল গেটের বাইরে এ ধরনের একটি আপত্তিকর ঘটনার কথা শুনেছি। এ বিষয়ে ওই কিশোরের পরিবারকে জানানো হলেও তাকে হাজির করতে পারেননি স্বজনরা।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, রাতে ওই স্কুলছাত্রী ও তার মা থানায় এসে বিষয়টি আমাকে জানিয়ে গেছেন। তারা মামলা করার জন্য আসেননি, মৌখিক অভিযোগ করেছেন। লিখিত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ