২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সেলুনে চুল কাটার নোটিশ দিয়ে বিপাকে জাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান!  চরফ্যাশনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চরফ্যাশনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দাফনের দুই মাস পর কবর থেকে কৃষকের লাশ উদ্ধার পিরোজপুরে দাফনের ২ মাস পর কবর থেকে কৃষকের লাশ উত্তোলন উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নলছিটিতে কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবিতে মানববন্ধন আগুনমুখা নদীতে অবৈধ বালু উত্তোলন ড্রেজারের পাঁচ শ্রমিককে তিন মাসের জেল, একজনকে জরিমানা উজিরপুরে দুই মাদক ব্যাবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ২২দিনের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শূণ্যতায় হতাশ জেলেরা

চেয়ারম্যান নির্বাচিত হলে সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকবো: অমি চৌধুরী

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সারা দেশের ন্যায় প্রচার প্রচারণা জমে উঠেছে ভোলার দৌলতখান উপজেলা থানা ইউনিয়ন গুলোতে। প্রচার-প্রচারণায় সকল শ্রেণীর প্রার্থীরা মাঠে নামায় এলাকায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে।

চায়ের আড্ডায় চলছে প্রার্থীদের নাম। সেই ধারাবাহিকতায় চরখলিফা ইউনিয়ন পরিষদ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইউনিয়ন ব্যাপী প্রচার প্রচারণা ব্যস্ত সময় পার করছে, চরখলিফা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামীম হোসেন অমি চৌধুরীর কর্মীবৃন্দ। তিনি এবং আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সব সময় এলাকার খবর নিয়েছেন। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা ছাড়া ও অসহায় মানুষের পাশে দাঁড়ায়াছেন। ভোটারদের মনে স্থান করে নিয়েছেন ভালোবাসার মানুষ হিসেবে। তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এই প্রার্থী। করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন সাধ্যমত বিতরণ করেছে ত্রাণ সামগ্রী।

মোঃ শামীম হোসেন অমি চৌধুরী জানায়, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কমিটি থেকে রাজনীতি করে আজ চরখলিফা ইউনিয়ন আওয়ামীলীগের, সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে চরখলিফা ইউনিয়ন আওয়ামীলীগের, সাধারণ সম্পাদক হিসেবে ও দায়িত্ব পালন করেছি।

তিনি বলেন আমার পরিবার সব সময় জনগণের পাশে ছিলেন, আমিও জনগণের পাশে আছি এবং থাকব। জনসেবার ইচ্ছা থেকেই ইউনিয়ন নির্বাচনে আসা। জনগণ চাইলে আমি নির্বাচন করবো। নির্বাচিত হওয়ার ব্যাপারে আশাবাদী। নির্বাচিত হলে তরুণদেরকে নিয়ে কাজ করবো। না হলেও পাশে থেকে সেবা করে যাব।

এবং আমার প্রাণপ্রিয় নেতা উন্নয়নের রুপকার ভোলা-২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের দৌলতখান ও বোরহানউদ্দিনে যে উন্নয়নের রোল মডেল হিসেবে রুপান্তরিত করেছেন সেই ধারাবাহিকতায় আমি প্রিয় নেতার সঙ্গে কাজ করে যেতে চাই এবং প্রিয় নেতার দিকনির্দেশনা নিয়ে মানুষের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ