২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল জেলায় ৩য় বারের মত সেরা হলেন বাকেরগঞ্জের ওসি আলাউদ্দিন মিলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা ও কল্যাণ সভা গতকাল ৫ অক্টোবর বেলা ১১টায় পুলিশ লাইনের ড্রিলশেডে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম। এর আগে তিনি বরিশাল জেলা পুলিশের মাস্টার প্যারেডে সালামী গ্রহণ ও ফোর্স-অফিসারদের উদ্দেশ্যে ভাষন প্রদান করেন। এ সময় চাকুরী হতে বিদায়ী পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এর পরে মাসিক কল্যাণ সভায় সেপ্টেম্বর/২০২১ মাসে অপরাধ দমন ও বিভিন্ন বিষয়ের উপর পারফরমেন্সের ভিত্তিতে পুলিশ সুপার জেলার বিভিন্ন স্তরের কৃতী পুলিশ সদস্যদের মধ্যে পুরস্কার হিসেবে সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান করেন। এতে এমাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার লাভ করেন বাকেরগঞ্জ থানার চৌকস ওসি আলাউদ্দিন মিলন। তিনি এর আগে আরো দুইবার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছিলেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ শাহজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা মোঃ ইকবাল হোছাইন পিপিএম,  অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল সুদীপ্ত সরকার এবং জেলার অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ