২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

লিটু করিম পরিচালিত টেলিফিল্ম ‘নববৃন্দাবন’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

সস্প্রতি নির্মিত হলো লিটু করিমের টেলিফিল্ম – ‘নববৃন্দাবন’। আসছে শারদীয় উৎসব উপলক্ষে আগামী ১৬ অক্টোবর শনিবার রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে সরকার মিডিয়ার ব্যানারে নির্মিত ভিন্নধর্মী গল্পের নাটক ‘নববৃন্দাবন’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন লিটু করিম।

তারকাবহুল এ নাটকে অভিনয় করছেন — ইমন. উর্মিলা শ্রীবন্তী কর. ফজলুর রহমান বাবু. মাসুম আজিজ. সাবিহা জামান. আতিক রহমান. টিউলিপ. মোনা. পলাশ. মিঠু. রাজিব. শাহীন. রতন মাহমুদ ও চৈতন্য বসাক।

এ গল্প প্রসঙ্গে পরিচালক বলেন — ‘নববৃন্দাবন’ একটি নাম কীত্তন দলের নাম. দলের ভাঙন এবং দলের মানুষ গুলোর বর্তমান জীবন যাপন ও টানাপোড়ন কেন্দ্র করে গল্পটি তুলে ধরবার চেষ্টা করা হয়েছে। পরিচালক আশাবাদী নাটকটি দর্শক প্রিয়তা পাবে। ‘নববৃন্দাবন’ ফরিদপুরের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে।

সর্বশেষ