৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কুয়াকাটা ট্যুরিস্ট বোট মালিক সমবায় সমিতির দ্বীবার্ষিক কমিটি গঠন

হোসাইন আমির,কুয়াকাটা প্রতিনিধিঃকুয়াকাটা ট্যুরিস্ট সেবাদানকারী প্রতিষ্ঠান কুয়াকাটা ট্যুরিস্ট বোট মালিক সমবায় সমিতি লিঃ এর দ্বীর্বাষিক কাযর্করি পরিষদ গঠন করা হয়েছে।এতে কুয়াকাটা সী ট্যুরিজমের পরিচালক জনি আমগীর সভাপতি ও আন্ধর মানিক ট্যুরিজমের র্নিবাহী পরিচালক কে এম বাচ্চুকে সাধারণ সম্পাদক করা হয় । গত কাল কুয়াকাটা পৌর সভার হল রুমে ব্যাপক আনন্দ মুখর পরিবেশে সংগঠনের র্নিবাহী সদস্য সাংবাদিক হোসাইন আমিরে সভাপতিত্বে রোববার (১৭ অক্টোবর )রাত ৮ সময় সমিতির সকল সদস্যদের উপস্থিতিতে ১১ সদস্যের কমিটি ঘোষণা করা হয় ।
কমিটির অন্যরা হলেন সহ-সভাপতিঃআবুল কাজী,সহ-সভাপতিঃ নুর জামান খলিফা,যুগ্ন সাধারন সম্পাদকঃইলিয়াচ আকন,সাংগঠনিক সম্পাদকঃ বেলাল হোসেন ঢালী,কোষাধক্ষঃমো সাইদুর রহমান শাহিন,দপ্তর সম্পাদকঃহাবিব খলিফা, সমাজ কল্যাণ সম্পাদকঃনুর হোসেন খলিফা (আকাশ), ১ নং সদস্যঃ হোসাইন আমির,২ নং সদস্যঃ জাকারিয়া জাহিদ।
উক্ত সভায় অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক সাধারন সম্পাদক জাকারিয়া জাহিদ। এ কমিটিকে ঘোষনার পরপরেই কুয়াকাটা ট্যুর অপরেটর এ্যাসসিয়েশোন (টোয়াক) ,কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসসিয়েশোন (কুটুম) কুয়াকাটা শিল্পীগোষ্টী, কুয়াকাটা ট্যুরিস্ট গাইড এৗাসসিয়েশোন, কুয়াকাটা শুভ সংঙ্ঘ ক্লাবসহ বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছেন।
অনুষ্ঠান শেষে সাধারণ সম্পাদক কে এম বাচ্চু জানান- কুয়াকাটার নদী ও সমুদ্র পথে যে সব দর্ষনীয় স্থান আছে সে গুলো স্থানে আমাদের এই ট্যুরিস্ট ফাইভারে বড় ও ছোট বোট দিয়ে খুব যত্নসহ করে পর্যটকদের আমরা নিয়ে যাই । যেখানে ৩০টির মত বোটে রয়েছে প্রায় শতাধিক পরিবারের জিবন জীবিকা জড়িয়ে রয়েছে। এবং এই সংগঠনের কুয়াকাটায় কোন বদনাম নেই আগামীতেও থাকেবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ