৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বরিশালের ক্ষুদে ক্রিকেটার সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

বরিশাল বাণী: সম্প্রতি ক্ষুদে ক্রিকেটার সাদিদের স্পিন বোলিংয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেই ভাইরাল হওয়া ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার ও কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন।

মাত্র ৬ বছর বয়সী আসাদুজ্জামান সাদিদ বরিশাল জেলার ৪ নম্বর ওয়ার্ড মহাবাজ এলাকার উলালঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে জেলা প্রশাসকের বাসভবনের অফিস কক্ষে আসাদুজ্জামান সাদিদকে তার মামাসহ আমন্ত্রণ জানিয়ে সম্মানিত করেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। এ সময় জেলা প্রশাসক আসাদুজ্জামান সাদিদের সার্বিক দায়িত্ব গ্রহণ করেন।

তিনি বলেন, সাদিদ বরিশালের গর্ব। এতো ছোট বয়সে ও বিস্ময়কর বালক হয়ে নিজের প্রতিভা প্রকাশ করেছে, যার পরিপ্রেক্ষিতে বিশ্বের বাঘা-বাঘা খেলোয়াড়দের মন কেড়েছে। আমাদের উচিত তার দেখভাল করা। কোনোভাবেই যেন তার হাতের যাদু হারিয়ে না যায়। সাদিদের খেলায় জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে, আমরা তার প্রতিভা ধরে রাখতে ওর পাশে থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলমগীর খান আলো, সাদিদের মামা সিরাজুল ইসলামসহ আরও অনেকে।

বাবা না থাকায় সাদিদ তার মায়ের সঙ্গে নানাবাড়িতে থাকে। মামা সিরাজুল ইসলাম ক্রিকেটের প্রতি আগ্রহ দেখে সাদিদকে নিয়ে প্রতিদিন অনুশীলনে নামেন। ভাগ্নের বোলিংয়ের ভিডিও তেমন কিছু না ভেবেই ফেসবুকে আপলোড দিয়েছিলেন। ভিডিওতে ছোট্ট এই শিশুকে দেখা যায় লেগ স্পিন দিয়ে ব্যাটারদের পরাস্ত করতে।

মুগ্ধ হয়ে ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার সাদিদের ভিডিও পোস্ট করেছেন। সেখানে কমেন্ট করে বর্তমান ক্রিকেটের সফলতম লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা করেছেন। এরপর কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নও নিজের টুইটারে ভিডিওটি পোস্ট করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ