২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাকেরগঞ্জে গ্রামাঞ্চলে চোর-ডাকাত আতঙ্ক ! গায়ে মাখছেনা পুলিশ বরিশালে পেশাজীবি সমন্বয় পরিষদের ঈদ পুনর্মিলনী এবার তালতলীর আরেক ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু

নেপালে বন্যা-ভূমিধসে শতাধিক মৃত্যু !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী ডেস্ক: টানা কয়েক দিনের বর্ষণে সৃষ্ট বন্যা ও ভূমিধসে নেপালে মৃত্যু অন্তত ১০০ ছাড়িয়েছে। এখনো হতাহতদের সন্ধান করছে দেশটির কর্তৃপক্ষ।

শুক্রবার (২২ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে পুলিশের মুখপাত্র বসন্ত বাহাদুর কুনওয়ার জানান, দেশের পূর্ব ও পশ্চিমাঞ্চলে মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে।

বেঁচে থাকা লোকেরা অভিযোগ করছেন যে, তারা এখনো কোনো সরকারি সাহায্য পাননি।

বাহাদুর কুনওয়ার আরও বলেন, অন্তত ৪০ জন মানুষ ভূমিধস ও বাড়িঘর ধসে আহত হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত অন্তত ৪১ জন ব্যক্তি নিখোঁজ আছেন।

পুলিশ বলছে, বাস্তুচ্যুত, বন্যাক্রান্ত ও ভূমিধসপ্রবণ এলাকার মানুষজনকে নিরাপদ আশ্রয়ে নিয়ে যেতে বিভিন্ন সংস্থা ও স্থানীয় কর্তৃপক্ষগুলোর সঙ্গে সমন্বিতভাবে কাজ করছে নেপাল পুলিশ। দেশের বিভিন্ন অংশে পণ্য ও যাত্রী পরিবহন সচল রাখতে রাস্তা পরিষ্কারেও পুলিশ সদস্যরা কাজ করছেন।

সর্বশেষ