৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

উপজেলা দিবস” উপলক্ষে ভোলায় জাতীয় পার্টির আলোচনা সভা

ইয়াছিনুল ঈমন , ভোলা প্রতিনিধি।

” উপজেলা দিবস” উপলক্ষে ভোলায় জাতীয় পার্টির আয়োজন আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । ২৩ অক্টোবর শনিবার সকাল ১১ টায় জেলা জাতীয় পার্টি কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোঃ আজিম গোলদার।

প্রধান অতিথির বক্তব্যে আজিম গোলদার বলেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি, পল্লীবন্ধু মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৪ সালের ২৩ অক্টোবর উপজেলা পরিষদ প্রতিষ্ঠা করেন। জনগণের দোরগোড়ায় বিচার ব্যবস্থা পৌঁছে দেয়ার লক্ষ্যে এবং প্রশাসনিক কাঠামোতে আরো গতিশীলতা আনায়নের জন্যই হোসেন মোহাম্মদ এরশাদ উপজেলা পরিষদ প্রতিষ্ঠা করেছিলেন । হোসেন মোহাম্মদ এরশাদ ছিলেন প্রশাসন বিকেন্দ্রীকরণের জীবন্ত নায়ক । আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসার লক্ষ্যে কাজ করে চলেছে । জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে সারাদেশের ন্যায় ভোলাতে ও জাতীয় পার্টি অনেক সুসংগঠিত ও শক্তিশালী ।

ভোলা সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বিল্লাল খানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির ভোলা জেলা শাখার যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান বাবুল , জাতীয় পার্টি ভোলা সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ কবির ভূঁইয়া প্রমুখ। আলোচনা সভায় জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ