১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক

আজ (২৭ নভেম্বর) সারাদিন ফ্রি সার্ভিস দিবে ‘ইউনিভার্সেল নেটওয়ার্ক’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল তথা গোটা দক্ষিণাঞ্চলে মোবাইল সেট ও এক্সেসরিজ বিক্রয় এবং মোবাইল সার্ভিসিং জগতে অগ্রপথিক প্রতিষ্ঠান কে.বি হেমায়েত উদ্দিন রোডের মাহ্‌মুদ মার্কেটে অবস্থিত  ‘ইউনিভার্সেল নেটওয়ার্ক’। ২০০২ সালে প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানটি বিগত ১৯ বছর যাবত গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিয়ে অনন্য সুখ্যাতি অর্জন করেছে। আন্তরিক ও দক্ষ সেবা দিয়ে পরিনত হয়েছে সর্ববৃহৎ মোবাইল সেবাদান কারী প্রতিষ্ঠানে।

গ্রাহকদের চাহিদা ও অভিযোগকে প্রাধান্য দিয়ে সেবা প্রদান করায় এটি একটি ভালোবাসার প্রতিষ্ঠান হিসেবেও সুখ্যাতি লাভ করেছে। পুরাতন ও আধুনিক মোবাইল সেটের যে কোন সমস্যা যথাসম্ভব কম খরচে দক্ষতার সাথে সমাধান করা হয়ে থাকে। টানা বিশ বছর সুনাম ও সুখ্যাতির সাথে সেবা প্রদান করায় গ্রাহক ও শুভানুধ্যায়ীরা সন্তষ্ট চিত্তে শুভেচ্ছা জানিয়েছেন।

ইতঃমধ্যে ‘ইউনিভার্সেল নেটওয়ার্ক’ তাদের সেবার পরিধি বৃদ্ধি করেছেন। স্টলের জায়গা বৃদ্ধি, শিতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং স্পেস, অনলাইনের মাধ্যমে গ্রাহকদের অভিযোগ গ্রহন সহ নানা পদক্ষেপ নিয়ে প্রশংসিত হয়েছেন।

২৭ নভেম্বর ১৯ বছর পুর্তি উপলক্ষে দিনব্যাপী বিশেষ অফার ঘোষণা করেছে ইউনিভার্সেল নেটওয়ার্ক। ২৭ নভেম্বর সারাদিন যত গ্রাহক সেবা নিবেন কারও কাছ থেকে কোন সার্ভিস চার্জ গ্রহণ করা হবেনা। কোন প্রোডাক্ট প্রয়োজন হলে সেটি সরবরাহ করা হবে প্রতিষ্ঠানের ক্রয় মূল্যে। কোন লাভ ছাড়াই ঐ দিন গ্রাহকদের সেবা প্রদান করবে ইউনিভার্সেল। তাছাড়া পত্রিকায় নিউজ দেখে কেউ যদি সেবা নিতে যায় সেটা বলা মাত্রই একটি বিশেষ উপহার থাকবে গ্রাহকের জন্য। সকলকে এই সুযোগ গ্রহণের আহবান জানানো হয়েছে।

সকল সম্মা‌নিত গ্রাহক, ক্রেতা, সেবা প্রদানকারী দক্ষ‌ টীম ও শুভাকাংখীসহ সকল‌কে কৃতজ্ঞতা, অ‌ভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্নধার মোঃ শহীদুল ইসলাম শহীদ ও জিল্লুর রহমান সোহেল।

সর্বশেষ