৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক চরামদ্দিতে দুই গরুচোর আটক ! মূল হোতাকে খুঁজছে পুলিশ স্বাস্থ্যবিধি ভেঙ্গে পার্টি করায় প্রধানমন্ত্রীর উপর ক্ষেপে ২৭ মন্ত্রীর পদত্যাগ

কমিটি বাতিলের দাবিতে ভোলায় স্বেচ্ছাসেবক দলের ৫৬ নেতাকর্মীর পদত্যাগ

ভোলা প্রতিনিধি।

কমিটি ঘোষনার একদিন পর জেলা, ভোলা সদর ও পৌর স্বেচ্ছাসেবক দলের ৫৬ নেতা-কর্মী পদত্যাগ করেছেন।
যোগ্য ও ত্যাগী নেতা কর্মীদের বঞ্চিত করে কমিটি ঘোষনা করায় দলের নেতারা পদত্যাগ করেন।
শনিবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন সেচ্চাসেবকলীগ দলের নেতাকর্মীরা।
এরমধ্যে ভোলা সদর স্বেচ্ছাসেবক দলের ১৮ জন, পৌর স্বেচ্ছাসেবক দলের ১০ জন এবং জেলা স্বেচ্ছাসেবক দলের ২৮ জন রয়েছে।
জেলা স্বেচ্চাসেবক দলের সহ সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করে বলেন, গত ২৮ অক্টোবরে ভোলা সদর উপজেলা এবং পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষনা করা হয়। জেলা স্বেচ্ছেসবক দলের নেতা-কর্মীদের মতামত মূল্যালন না করে কেন্দ্রীয় কমিটি স্বেচ্ছাসেবক দলের পৃথক দুটি কমিটি ঘোষনা করে। ওই কমিটিতে দলের কোন ত্যাগী ও যোগ্য নেতারা স্থান পায়নি। এমনকি পদ না চাওয়া দুইজনকেও কমিটিতে রাখা হয়েছে। এ নিয়ে দলের ত্যাগী নেতা-কর্মীদের চরম ক্ষোভ আর অসন্তোষ বিরাজ করছে। এ সময় সদ্য ঘোষিত কমিটি বাতিল করে পুনরায় কমিটি গঠনের দাবী জানান তারা।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মীর মোস্তাফিজুর রহমান রনি, হাফিজুর রহমান তসলিম, লুকু চৌধূরী, এবিএস সালাম।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ