৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের তারাবুনিয়ায় যুবককে হত্যা চেষ্টার অভিযোগ! গলাচিপায় মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ব্যাংক গুজবে কান দেবেন না: প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ১০ টি স্মার্ট ফোন উদ্ধার করলো ভোলা পুলিশ  বরিশাল নগরীতে জেনারেল ডায়াগনস্টিক এবং পাঁচটি ফার্মেসিকে জরিমানা ! গলাচিপায় বকুলবাড়িয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গলাচিপায় মিথ্যা রাজাকার পুত্র বলে প্রচার করায় কোটি টাকার মানহানী মামলা অসংখ্য মানুষের চোখের জলে বিদায় নিলেন ডায়নামিক জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। ২৮তম ট্রাব অ্যাওয়ার্ড ২০২২ মনোনয়ন পেলেন যারা মহিলা নেত্রী উপরে হামলার প্রতিবাদে দশমিনায় মানববন্ধন

ইভিএমে ভোট কারচুপির অভিযোগে রিটার্নিং অফিসারসহ ১৬ জনের নামে মামলা

বাণী ডেস্ক: সদ্য শেষ হওয়া খাগড়াছড়ির রামগড় পৌরসভা নির্বাচনে ইভিএমে ভোট কারচুপির অভিযোগে মামলা করেছে ৭ জন কাউন্সিলর প্রার্থী।

সোমবার (০৮ নভেম্বর) বিকালে খাগড়াছড়ি যুগ্ম ও জেলা দায়রা জজ মাহমুদুল ইসলামের আদালতে মামলাটি করেন।

মামলায় রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুর রহমানসহ ১৬ জনকে অভিযুক্ত করা হয়েছে।

মামলায় রামগড় পৌরসভার ১, ২, ৪, ৫, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ইভিএম দিয়ে কারচুপি করায় মাস্টার কার্ড তলব, কেন্দ্র ভিত্তিক ফলাফল ঘোষণা না করে বিধি ভঙ্গ করায় ফলাফল বাতিল ও পরবর্তী গেজেট প্রকাশ স্থগিতের আবেদন করা হয়।

মামলায় বাদীরা অভিযোগ করেছেন, গত ২ নভেম্বর অনুষ্ঠিত রামগড় পৌরসভা নির্বাচনে তারা নির্বাচিত হয়েছিলেন। কিন্তু ভোট গণনার সময় নানা ছলচাতুরির মাধ্যমে তাদের পরাজিত দেখিয়েছে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা।

মামলার বাদীরা হলেন, রামগড় পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নুরুল আলম, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. বাদশা মিয়া, ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনোয়ার তারেক সুমন, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোশাররফ হোসেন, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নজির আহম্মেদ, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. সাহাব উদ্দিন ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. আবছার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ