২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১ অর্ধেক জনবলে চলছে ঝালকাঠির প্রাথমিক শিক্ষা বিভাগ হলে ঢুকে হামলা : বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী গ্রেফতার পাথরঘাটায় বিআরটিসি বাসচাপায় মাছ ব্যবসায়ীর মৃত্যু জনবল সংকটে ঝালকাঠির প্রাথমিক শিক্ষা বিভাগ সংবাদ সম্মেলনে অভিযোগ : তিন সন্ত্রাসী সহোদরের প্রভাবে জিম্মি উজিরপুরবাসী স্ত্রীর মামলায় গ্রেফতার বরিশালের ওয়ার্ড আ. লীগ নেতা বহিষ্কার লালমোহনে নামাজের সালাম ফেরাতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুসল্লি শেবাচিমে এক বছরেও শিডিউল পাচ্ছেন না ডায়ালাইসিস রোগীরা ঝালকাঠিতে পিকআপ ভ্যানে যাত্রীবাহী মাহিন্দ্রার ধাক্কায় শিশু নিহত, আহত ৪

চরামদ্দি ৫নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে কালাম সরদার

স্টাফ রিপোর্টার:  বাকেরগঞ্জের ১নং চরামদ্দি ইউনিয়নের ৫নং ওয়ার্ড বাদলপাড়া এলাকায় দুজন ইউপি সদস্য পদপ্রার্থী রয়েছেন। একজন বর্তমান মেম্বার কালাম সরদার। আরেকজন হলেন আবুল কালাম আজাদ। এই দুজনের মধ্যে রয়েছে অনেক তফাত। গত ৫ বছরে সাধারণ মানুষের নিরবচ্ছিন্ন সেবা করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কালাম সরদার।  নিজের দক্ষতা ও আন্তরিকতা দিয়ে জয় করেছেন এলাকার সর্বস্তরের মানুষের মন। ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের পদে থাকলেও তার সেবা পেয়েছেন দলমত নির্বিশেষে সকল সাধারণ মানুষ। রাতদিন মানুষের সেবা করতে পারলেই যেন আত্মতুষ্টি তার।

জানা গেছে, করোনাকালে মানুষের মাঝে সরকারের ও দলের দেওয়া সকল সহায়তা যথাযথ পৌছে দেওয়ার প্রাণান্তকর চেষ্টায় ভুয়শী প্রশংসিত তিনি। তাছাড়া ব্যক্তিগত উদ্যোগেও সাধ্যমত কর্মহীন অসহায় দুঃস্থদের পাশে ছিলেন তিনি। অপরদিকে পুরো ইউনিয়নের মধ্যে তার ওয়ার্ডে ভিজিডি কার্ড, ভিজিএফ কার্ড সহ অন্যান্য ত্রাণ সহায়তা বিতরণে অনন্য নজির স্থাপন করেছেন তিনি।

এলাকার একাধিক সুবিধাভোগী জানান, কালাম মেম্বারের মত সকল জনপ্রতিনিধিরা যদি সততা ও দক্ষতার সাথে এভাবে বন্টন করতো তাহলে দেশে অনটন অনেকাংশে কমে যেত। তাছাড়া মানুষের বিপদ-আপদের খবর শুনলে তার ছুটে যাওয়া ও পাশে দাড়ানো যেন একটা অনন্য দৃষ্টান্ত। তারা কালাম মেম্বারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এবারের নির্বাচনে ইউনিয়নের মধ্যে শতকরা সর্বাধিক ভোট পেয়ে মেম্বার হবেন কালাম সরদার এমনটাই মনে করেন তারা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ