১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

পটুয়াখালীতে ইউএনওডিসি কর্তৃক বাংলাদেশ কোস্ট গার্ডে ভিবিএসএস কোর্সের ব্যবহারিক প্রশিক্ষণ সম্পন্ন ও সনদ বিতরন

মির্জা আহসান হাবিব ঃ ইউএনওডিসি কর্তৃক বাংলাদেশ কোস্ট গার্ডে ভিবিএসএস কোর্সের ব্যবহারিক প্রশিক্ষণ সম্পন্ন ও সনদ বিতরন করা হয়েছে।
২ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টায় ইউএনওডিসি এর তত্ত্বাবধানে পটুয়াখালীতে প্রথম বারের মত বাংলাদেশ কোস্ট গার্ডের ট্রেনিং ঘাঁটি বিসিজি বেইজ অগ্রযাত্রার “মেরি টাইম সেফটি এন্ড মেরি টাইম সিকিউরিটি ” স্কুলে অনুষ্ঠিত হলো ভিবিএসএস ব্যবহারিক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। প্রশিক্ষণে রাশিয়া, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফরিকার ৩ জন প্রশিক্ষক দায়িত্ব পালন কৃেরন। বাংলাদেশ কোস্ট গার্ড এর ৪ কর্মকর্তা ও ১২ জন নাবিকদের সমন্ময় কোর্স সমাপনীর ব্যবহারিক প্রশিক্ষণ পরির্শন ও প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরন করেন বাংলাদেশ কোস্ট গার্ডয়ের মহাপরিচালক এডমিরাল আশরাফুল হক চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন কমোডর এনামুল হক সিপিএসসি,বিএনসহ কোস্ট গার্ড কর্মকর্তাবৃন্দ। উক্ত প্রশিক্ষণের মাধ্যমে কোস্ট গার্ড সদস্যগন উপকূলীয় অঞ্চলে অপরাধ মূলক কর্মকান্ড প্রতিহত করা এবং মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ