১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় দুই শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন কুয়াকাটায় রাখাইন সম্প্রদায়ের নববর্ষের সাংগ্রাইন উৎসব শুরু গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও সমাপনী তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ভাইরাল বরগুনার ৭৯৮ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ১৬৯টি ঝুঁকিপূর্ণ ১৯ এপ্রিল স্বরূপকাঠির মাস্টার মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী মহাসড়কে দূর্ঘটনা রোধে বরিশাল জেলা প্রশাসনের অভিযান বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি চরফ্যাশনে চোরের হামলায় স্বামী- স্ত্রী আহতের ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী! সাংবাদিক মামুনের "মা" এর মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

পটুয়াখালীতে ইউএনওডিসি কর্তৃক বাংলাদেশ কোস্ট গার্ডে ভিবিএসএস কোর্সের ব্যবহারিক প্রশিক্ষণ সম্পন্ন ও সনদ বিতরন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ ইউএনওডিসি কর্তৃক বাংলাদেশ কোস্ট গার্ডে ভিবিএসএস কোর্সের ব্যবহারিক প্রশিক্ষণ সম্পন্ন ও সনদ বিতরন করা হয়েছে।
২ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টায় ইউএনওডিসি এর তত্ত্বাবধানে পটুয়াখালীতে প্রথম বারের মত বাংলাদেশ কোস্ট গার্ডের ট্রেনিং ঘাঁটি বিসিজি বেইজ অগ্রযাত্রার “মেরি টাইম সেফটি এন্ড মেরি টাইম সিকিউরিটি ” স্কুলে অনুষ্ঠিত হলো ভিবিএসএস ব্যবহারিক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। প্রশিক্ষণে রাশিয়া, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফরিকার ৩ জন প্রশিক্ষক দায়িত্ব পালন কৃেরন। বাংলাদেশ কোস্ট গার্ড এর ৪ কর্মকর্তা ও ১২ জন নাবিকদের সমন্ময় কোর্স সমাপনীর ব্যবহারিক প্রশিক্ষণ পরির্শন ও প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরন করেন বাংলাদেশ কোস্ট গার্ডয়ের মহাপরিচালক এডমিরাল আশরাফুল হক চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন কমোডর এনামুল হক সিপিএসসি,বিএনসহ কোস্ট গার্ড কর্মকর্তাবৃন্দ। উক্ত প্রশিক্ষণের মাধ্যমে কোস্ট গার্ড সদস্যগন উপকূলীয় অঞ্চলে অপরাধ মূলক কর্মকান্ড প্রতিহত করা এবং মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করেন।

সর্বশেষ