২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

পটুয়াখালীতে মুজিব বর্ষ, স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীতে মুজিব বর্ষ, স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বিজয় দিবস ২০২১ উপলক্ষে
কাবাডি প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৫ ডিসেম্বর শনিবার পটুয়াখালী পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ পটুয়াখালী কর্তৃক আয়োজিত জাতির পিতার জন্মশত বার্ষিকী মুজিব বর্ষে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বিজয় দিবস-২০২১ কাবাডি প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী।প্রথম সেমিফাইনালে কলাপাড়া থানা গলাচিপা থানাকে পরাজিত করে এবং ২য় সেমিফাইনালে পটুয়াখালী সদর থানা বাউফল থানাকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। তীব্র প্রতিদ্বন্দ্ধিতাপূর্ন ফাইনালে পটুয়াখালী সদর থানা কলাপাড়া থানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ শারীরিক সুস্থতা যোগ্য নাগরিক হিসাবে বিকশিত হতে খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করেন। জাতীয় খেলা কাবাডির মান উন্নয়নে তরুনদের অংশগ্রহনের আহবান জানান। স্কুল লেভেল ও বয়স্ক ভিত্তিক প্রতিযোগিতা আয়োজন করে এ খেলার হারানো গৌরব ফিরিয়ে আনার আশা ব্যক্ত করেন। পটুয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আ.ন.ম. আমিনুল হক মামুন ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। খেলা শেষে প্রধান অতিথি মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ ও অন্যান্য উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ী বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সর্বশেষ