২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

চরমোনাই মাহফিলে তিন দিনে ৪ জনের মৃত্যু

বাণী ডেস্ক।।
বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে অনুষ্ঠিত তিন দিনব্যাপী চরমোনাই মাহফিলে চারজন মুসল্লি মারা গেছেন। শুক্রবার থেকে রোববার পর্যন্ত মাহফিল কম্পাউন্ডে নির্মিত অস্থায়ী হাসপাতালে তারা বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চরমোনাই মাহফিল মিডিয়া উপ-কমিটি সদস্য কেএম শরীয়াতুল্লাহ।

তিনি জানান, তিন দিনব্যাপী চরমোনাই মাহফিলে শুক্রবার বাকেরগঞ্জের আবু হানিফ হাওলাদার (৬৯) ও মাদারীপুরের মো. মামুন (৪৭) মারা যান। এরপর শনিবার চাঁদপুরের তাজুল ইসলাম গাজী (৬২) এবং রোববার পিরোজপুরের কাশেম আলী (৭৫) ইন্তেকাল করেছেন।

তারা সকলেই চরমোনাই মাহফিল কম্পাউন্ডে মুসল্লিদের চিকিৎসা সেবা নিশ্চিতে নির্মিত অস্থায়ী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

জানাজা শেষে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান কেএম শরীয়াতুল্লাহ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ