৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ভোলা পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ‘শহীদ বুদ্ধিজীবী দিবস-২০২১’ পালন করেছে।

‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ উপলক্ষে ১৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৬ টা ৩০ মিনিটে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও ০৬.৪৫ ঘটিকায় বধ্যভূমিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার ভোলা পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় জনাব অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)মোহাম্মদ আবুল কালাম আজাদ, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা ভোলা, আর আই পুলিশ লাইন্স ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ