২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

বরিশালের রায়পাশা বাকপ্রতিবন্ধীকে মারধরের অভিযোগ!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বরিশালের রায়পাশায় সরকারি জমিতে দোকান নির্মাণ করাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধী মোঃ দেলোয়ার হোসেন(৫০)কে মারধর করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার সকাল সাড়ে ১২টায় শোলনা বাজারে এ ঘটনা ঘটে। আহত বাকপ্রতিবন্ধী হলো বিমানবন্দর থানার ৯নং শোলনা গ্রামের বাসিন্দা মৃত আজিজ উদ্দিনের ছেলে।

আহত সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা মৃত হাচন আলীর ছেলে মোকসেদুর রহমান সরকারি জমি দখল করে দোকান নির্মাণ করার চেষ্টা চালায়। এ বিষয়টি বাকপ্রতিবন্ধীর ভাগিনা মেম্বর মোঃ আবুল বাশার (ইউপি সদস্য) বরিশাল সিটি কর্পোরেশনে লিখিত অভিযোগ করেন। পরে সিটি কর্পোরেশনের লোকজন বিষয়টি তদন্ত করে চলে আসলে ক্ষিপ্ত হয়ে মোকসেদুর রহমান। এ সময় ইউপি সদস্যকে না পেয়ে মোকসেদুর রহমান ও তার সহযোগীরা তার মামা বাকপ্রতিবন্ধী দেলোয়ারকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহত স্বজনরা আরও জানান।

সর্বশেষ