৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ভোলার লালমোহনে যুবককে কুপিয়ে জখম :

মেডিকেল প্রতিনিধি : ভোলার লালমোহনে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ রুবেল দেওয়ান(৩০) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় ভোলা কেন্দ্রীয় বাস স্ট্যান্ড থেকে একটু দূরে প্রধান সড়কের উপরে বসে এ হামলার ঘটনা ঘটে।

আহত যুবক ওই থানার ৫ নং চর টিটিয়া গ্রামের বাসিন্দা মোঃ মোসলেম দেওয়ানের ছেলে। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহতের সূত্রে জানা যায় , একই এলাকার বাসিন্দা মৃত শামসুল হক খান এর ছেলে সিরাজ খান গংদের সাথে ৫০ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। ২০০১ সালে বিএনপি সরকার ক্ষমতায় আসলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা জোরপূর্বক ভাবে ওই জমি ভোগ দখলে নেয়। কিন্তু পৈতিক ও ক্রয় সূত্রে ওই জমির মালিক রুবেল দেওয়ান গংরা।এ জমি নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান। ওই জমি নিয়ে গত শুক্রবার রুবেল দেওয়ানের সাথে সিরাজ খান গংদের কথা কাটাকাটি হয় তারই সূত্র ধরে ঘটনার দিন সকালে সিরাজ খান, মুসা খান, জসিম, হুমায়ন, জাফর সহ অজ্ঞাত ৬/৭জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে রুবেল দেওয়ান এর উপরে হামলা চালায়। ধারালো ছুরি দিয়ে রুবেল দেওয়ানের পেটে আঘাত করা হয়।

এ সময় তার ডাক চিৎকার শুনে ভাগিনা শাকিল ছুটে আসলে তাকেও পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত রুবেল দেওয়ান কে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করেন।

এ বিষয়ে ভাগিনা শাকিল বলেন, আমার মামা মোটরসাইকেলে বাড়ি থেকে ভোলা সদরে যাওয়ার সময় গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে হামলা করে। এ সময় তার সাথে থাকা একটি মোবাইল ফোন ও ৩০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় এ সন্ত্রাসীরা। বর্তমানে সন্ত্রাসীরা আমাকেও আমার পরিবারকে বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে আসছে বলেও তিনি অভিযোগ করে বলেন। এ নিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ