১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

ভোলার ইলিশায় মেঘনা রেষ্টুরেন্ট এন্ড রিসোর্টের উদ্বোধন

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

ভোলার ইলিশায় ব্যাতিক্রম ধরনের মেঘনা রেষ্টুরেন্ট এন্ড রিসোর্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে ইলিশা লঞ্চঘাট এলাকায় দোয়া ও ইফতার মাহফিল মাধ্যমে মেঘনা রেষ্টুরেন্ট এন্ড রিসোর্ট এর অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পূর্ব ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যানের জহিরুল ইসলাম, পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সোহরাওয়ার্দীর মাষ্টার, ইলিশা নৌ-থানার অফিসার ইনচার্জ শাহজালাল, ইলিশা ফাঁড়ির উপপরিদর্শক শেখ ফরিদ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আল নোমান, মেঘনা রেষ্টুরেন্ট এন্ড রিসোর্টের প্রোপাইটর ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসান কেরানী।

এছাড়াও উপস্থিত ছিলেন, গ্লোবাল টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি অনিক আহমেদ, আমাদের ভোলা ডট কম এর সম্পাদক ও প্রকাশক ইয়াছিনুল ঈমন, দৈনিক জাগো বাঙ্গালী’র সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আরিয়ান আরিফ, ভোলা পোস্টের সিও সোহেল রানাসহ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মেঘনা রেষ্টুরেন্ট এন্ড রিসোর্টের উদ্যোক্তা পারভেজ রনি জানান, আপনাদের প্রয়োজনে, অতীতে এই ইলিশার যোগাযোগ ব্যবস্থা ভালো ছিল না বলে কেউ আসতে চাইতো না। বর্তমানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বদৌলতে ইলিশা এখন সবার পছন্দের জায়গা। ইলিশা প্রতিদিন হাজারও পর্যটক আসেন, এই বিষয়টা আমাদের জন্য গর্বের এবং ভালো লাগার। পর্যটকদের বিনোদনের মাত্রা আরেকটু বাড়াতে আমাদের এই ব্যাতিক্রমী উদ্যোগ।

তিনি আরো বলেন, আমাদের এখানে যেকোনো অনুষ্ঠানের জন্য বুকিং দেওয়া হয়। এখানে বাংলা ও চাইনিজ খাবার পাওয়া যায়। ভোলাবাসীর প্রয়োজনের আমাদের এই আয়োজন।

উল্লেখ্য, উদ্বোধনের আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে রিসোর্টের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়ে। এরই মধ্যে রিসোর্টটিতে বিভিন্ন অনুষ্ঠানের জন্য বুকিং দিয়ে রেখেছেন অনেকেই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ